দিনাজপুর বার্তা ২৪ | Dinajpur Barta 24

ব্রেকিং নিউজ
দিনাজপুর পৌর মেয়রের বিরুদ্ধে অনাস্থা এনে সংবাদ সম্মেলন
মোফাচ্ছিলুল মাজেদ আগস্ট ৩১, ২০১৯, ১০:৩৬ অপরাহ্ণ | পড়া হয়েছে ৫৪০ বার |

দিনাজপুর প্রতিনিধি : দিনাজপুর পৌরসভার মেয়র সৈয়দ জাহাঙ্গীর আলমের বিরুদ্ধে অনিয়ম, দুর্নীতি ও স্বেচ্ছাচারিতার অভিযোগ এনে সংবাদ সম্মেলন করেছে পৌরসভার ১৩ কাউন্সিলর ।
আজ শনিবার সকাল সাড়ে ১১টায় দিনাজপুর পৌরসভার সংবাদ সম্মেলন কক্ষে পৌরসভার প্যানেল মেয়র মো. আবু তৈয়ব আলী দুলাল সাংবাদিকদের সামনে এই সংবাদ সম্মেলন পাঠ করে শোনান।
সংবাদ সম্মেলনে তিনি ব্যাটারিচালিত ইজিবাইকের নিবন্ধনের ১ কোটি ৬০ লাখ টাকার হিসাব না থাকা, মাস্টাররোল কর্মচারী না থাকার পরও বেতন-ভাতা উত্তোলন করা, অনেক মাস্টাররোল কর্মচারী মাসের পর মাস, বছরের পর বছর কোনো কাজ না করলেও বেতন-ভাতা উত্তোলন, বন্ধের দিনেও হাজিরা দেখিয়ে বেতন-ভাতা প্রদান, রোলার ভাড়ার টাকায় দুর্নীতি, ভ্যাকম ট্যাংকারের টাকার দুর্নীতি, বিলবোর্ডের টাকায় দুর্নীতি ও স্টেশনারি মালামাল ক্রয়ে দুর্নীতিসহ বিভিন্ন দুর্নীতির অভিযোগ আনা হয়েছে।
এর আগে এসব অভিযোগ এনে গত ২৯ আগস্ট পৌরসভার ১৩ জন কাউন্সিলর মেয়রের বিরুদ্ধে অনাস্থা জানিয়ে স্বাক্ষর করেছেন। এই অনাস্থা প্রস্তাব স্থানীয় সরকার বিভাগের সচিব বরাবরে প্রেরণ করা হবে বলে কাউন্সিলরা জানান।
পৌর পরিষদের সংখ্যাগরিষ্ঠ যে ১৩ জন কাউন্সিলর অনাস্থা প্রস্তাবে সাক্ষর করেছেন তাঁরা হলেন-১ নম্বর ওয়ার্ডের মো. রবিউল ইসলাম রবি, ২ নম্বর ওয়ার্ডের মোস্থফা কামাল মুক্তি বাবু, ৩ নম্বর ওয়ার্ডের মো. জিয়াউর রহমান নওশাদ, ৪ নম্বর ওয়ার্ডের মো. মোস্তাফিজুর রহমান মাসুদ, ৬ নম্বর ওয়ার্ডের মো. জাহাঙ্গীর আলম, ৭ নম্বর ওয়ার্ডের মো. রেহাতুল ইসলাম খোকা, ৮ নম্বর ওয়ার্ডের কাজী আকবর হোসেন অরেঞ্জ, ৯ নম্বর ওয়ার্ডের মো. আবু তৈয়ব আলী দুলাল, ১০ নম্বর ওয়ার্ডের সিদ্দারাতুল ইসলাম বাবু, ১২ নম্বর ওয়ার্ডের আশরাফুল আলম রমজান ও সংরক্ষিত নারী ওয়ার্ডের কাউন্সিলর মোসা. রোকেয়া বেগম, লাইজু, মাকসুদা পারভীন মিনা ও মাজতুরা বেগম পুতুল।
এ সম্পর্কে পৌর মেয়র সৈয়দ জাহাঙ্গীর আলমের কাছে জানতে চাওয়া হলে তিনি বলেন, একটি রাজনৈতিক মহল আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। আনীত অভিযোগগুলো সত্য নয় এবং যথাযত সময়ে আমি এর জবাব দিব।

এই পাতার আরো খবর -
৫ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
দিনাজপুর, বাংলাদেশ
ওয়াক্তসময়
সুবহে সাদিকভোর ৪:৪৩ পূর্বাহ্ণ
সূর্যোদয়ভোর ৫:৫৯ পূর্বাহ্ণ
যোহরদুপুর ১১:৫৪ পূর্বাহ্ণ
আছরবিকাল ৪:০৯ অপরাহ্ণ
মাগরিবসন্ধ্যা ৫:৪৮ অপরাহ্ণ
এশা রাত ৭:০৫ অপরাহ্ণ
সর্বশেষ
সর্বাধিক পঠিত
সম্পাদকীয়