দিনাজপুর বার্তা ২৪ | Dinajpur Barta 24

ব্রেকিং নিউজ
“পঞ্চগড় এক্সপ্রেস” ট্রেন এর যাত্রার উদ্বোধন করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা ও অভিনন্দন হুইপ ইকবালুর রহিম এমপির
মোফাচ্ছিলুল মাজেদ মে ২৫, ২০১৯, ৪:৪৩ অপরাহ্ণ | পড়া হয়েছে ৬২৫ বার |

দিনাজপুর বার্তা২৪.কম :- গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক ভিডিও কনফারেন্সের মাধ্যমে ২৫ মে শনিবার পঞ্চগড় – ঢাকা – পঞ্চগড় রুটে নতুন আন্তঃনগর পঞ্চগড় এক্সপ্রেস ট্রেন সার্ভিসের শুভ উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রেলপথ মন্ত্রণালয়ের মন্ত্রী মোঃ নূরুল ইসলাম সুজন এম,পি, সংসদ সদস্য পঞ্চগড়-১ মোঃ মাজহারুল হক প্রধান ও পঞ্চগড় জেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আনোয়ার সাদাত সম্রাট। ২৫ মে পঞ্চগড় থেকে ছেড়ে বেলা ৩ টা ৫৭ মিনিটে দিনাজপুর রেল স্টেশনে ১নং প্লাটফরমে জনসাধারণের উদ্দেশ্যে রেলমন্ত্রী মোঃ নূরুল ইসলাম সুজন শুভেচ্ছা বক্তব্য রাখেন। সে সময় উপস্থিত ছিলেন দিনাজপুর জেলা প্রশাসন, পুলিশ বিভাগ, স্থানীয় রাজনীতি নেতৃবৃন্দ, প্রিন্ট ও মিডিয়ার সাংবাদিকসহ অসংখ্য লোকজনের সমাগম হয়।

উল্লেখ্য, ভিডিও কনফারেন্সের মাধ্যমে “পঞ্চগড় এক্সপ্রেস” ট্রেন এর যাত্রা শুরুর উদ্বোধন করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা, অভিনন্দন জানিয়েছেন দিনাজপুর সদর-৩ আসনের সংসদ সদস্য ও জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম। এক অভিনন্দন বার্তায় হুইপ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ উন্নয়নশীল দেশ থেকে উন্নত দেশের কাতারে পৌছে যাচ্ছে। দেশের মানুষ যেন শান্তিতে বসবাস ও চলাচল করতে পারে সেজন্য শেখ হাসিনা সরকার নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। তাই পবিত্র ঈদ-উল-ফিতরের পুর্বেই উত্তরবঙ্গবাসীর জন্য প্রধানমন্ত্রীর বৃহত্তম উপহার এই ট্রেনটি। পঞ্চগড় এক্সপ্রেস দ্রুতগতির এই টেনটি পঞ্চগড় থেকে ঢাকা ৫১৩ কিলোমিটার পারি দিতে সময় নিবে প্রায় ১০ ঘন্টা। এই ট্রেনটিতে সব মিলে প্রায় ১ হাজার যাত্রী বহন করবে। পঞ্চগড় এক্সপ্রেস ট্রেনটি ৪ টি ষ্টেশনে যাত্রাবিরতি করবে। পঞ্চগড় থেকে ছেড়ে ঠাকুরগাঁও, দিনাজপুর, পার্বতীপুর, বিমানবন্দর হতে কমলাপুর পর্যন্ত।

এই পাতার আরো খবর -
৮ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
দিনাজপুর, বাংলাদেশ
ওয়াক্তসময়
সুবহে সাদিকভোর ৪:৪৪ পূর্বাহ্ণ
সূর্যোদয়ভোর ৬:০০ পূর্বাহ্ণ
যোহরদুপুর ১১:৫৩ পূর্বাহ্ণ
আছরবিকাল ৪:০৭ অপরাহ্ণ
মাগরিবসন্ধ্যা ৫:৪৬ অপরাহ্ণ
এশা রাত ৭:০২ অপরাহ্ণ
সর্বশেষ
সর্বাধিক পঠিত
সম্পাদকীয়