দিনাজপুর বার্তা ২৪ | Dinajpur Barta 24

ব্রেকিং নিউজ
দিনাজপুরে জিহাদী বই ও লিফলেটসহ এক জেএমবি সদস্য আটক
মোফাচ্ছিলুল মাজেদ এপ্রিল ২৯, ২০১৯, ২:১৬ অপরাহ্ণ | পড়া হয়েছে ৫০০ বার |

দিনাজপুর : দিনাজপুরে নিষিদ্ধ ঘোষিত জেএমবি’র একজন সদস্যকে আটক করেছে র‌্যাব। আটককৃত মো: হারুনুর রশিদ উরফে হারুন মুন্সী(৩৯) চিরির বন্দর উপজেলার দক্ষিন সুখদেবপুর এলাকার মো: আব্দুল হাকিমের পুত্র। গোপন সংবাদের ভিত্তিতে দিনাজপুর জেলার চিরিরবন্দর উপজেলার ১নং নশরতপুর পাইকপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় এলাকা থেকে তাকে গ্রেফতার করে র‌্যাব।

র‌্যাব-১৩ এর মিডিয়া অফিসার এএসপি আ.ন.ম. ইমরান খান জানান, র‌্যাব-১৩, রংপুর এর জঙ্গী সেল এবং র‌্যাব-১৩, সিপিসি-১, দিনাজপুর এর সমন্বয়ে গঠিত একটি বিশেষ দল কর্তৃক গোয়েন্দা তথ্যের ভিত্তিতে গতকাল রবিবার ২৮ এপ্রিল রাতে দিনাজপুর জেলার চিরিরবন্দর থানাধীন ১নং নশরতপুর পাইকপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় এলাকায় অভিযান পরিচালনা করে শীর্ষ জঙ্গী ও জেএমবি’র সক্রিয় সদস্য মোঃ হারুনুর রশিদ @ হারুন মুন্সী (৩৯)কে আটক করা হয়। এসময় তার কাছে উগ্রবাদী বই ও উগ্রবাদী লিফলেট উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে জনায় দীর্ঘদিন যাবত সে গোপনে সংগঠনের সদস্য সংগ্রহ, চাঁদা সংগ্রহ সহ বিভিন্ন অবৈধ জঙ্গি কর্মকান্ডে লিপ্ত ছিল।

আটক জঙ্গী মো: হারুনুর রশিদ উরফে হারুন মুন্সী(৩৯) বিরুদ্ধে চিরিরবন্দর থানায় জঙ্গী কার্যক্রমে জড়িত থাকা ও নাশকতার মামলা প্রক্রিয়াধীন আছে।

এই পাতার আরো খবর -
৫ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
দিনাজপুর, বাংলাদেশ
ওয়াক্তসময়
সুবহে সাদিকভোর ৪:৪৩ পূর্বাহ্ণ
সূর্যোদয়ভোর ৫:৫৯ পূর্বাহ্ণ
যোহরদুপুর ১১:৫৪ পূর্বাহ্ণ
আছরবিকাল ৪:০৯ অপরাহ্ণ
মাগরিবসন্ধ্যা ৫:৪৮ অপরাহ্ণ
এশা রাত ৭:০৫ অপরাহ্ণ
সর্বশেষ
সর্বাধিক পঠিত
সম্পাদকীয়