দিনাজপুর বার্তা ২৪ | Dinajpur Barta 24

ব্রেকিং নিউজ
দিনাজপুরে বার্ষিক পুলিশ সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগীতা অনুষ্ঠিত
মোফাচ্ছিলুল মাজেদ এপ্রিল ১০, ২০১৯, ৭:৩৫ অপরাহ্ণ | পড়া হয়েছে ৪৯৮ বার |

স্টাফ রিপোর্টার ॥ বাংলাদেশ পুলিশ এর ইন্সপেক্টর জেনারেল ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বিপিএম (বার) বলেছেন, পুলিশের অন্যতম ইউনিট থানাকে সেবা প্রদানের প্রধান কেন্দ্র হিসেবে গড়ে তুলতে হবে। কোন অবস্থাতেই নিরীহ মানুষ হয়রানি না হয়। সে বিষয়ে নিশ্চিত করতে কঠোর নজরদাড়ির আওতায় রাখতে হবে। কমিউনিটি পুলিশিং এর মাধ্যমে জনগনের কাছে যেতে হবে এবং সব শ্রেণি-পেশার মানুষের কাছে পুলিশি সেবা পৌছে দিতে হবে। জনগনের সাথে ভালো আচরন করতে হবে। তিনি পুলিশের ইমেজ পরিবর্তনের জন্য সকলের সম্মিলিত প্রয়াস কামনা করেন।

১০মার্চ বুধবার বিকেল সাড়ে ৩টায় পুলিশ লাইন অডিটোরিয়ামে জেলা পুলিশ দিনাজপুর এর আয়োজনে বার্ষিক পুলিশ সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগীতা এবং সাংস্কৃতিক অনুষ্ঠানে তিনি প্রধান অতিথির বক্তব্যে একথা গুলো বলেন। দিনাজপুরের পুলিশ সুপার সৈয়দ আবু সায়েম বিপিএম এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, রংপুর রেঞ্জের ডি-আইজি দেবদাস ভট্টাচার্য।

প্রধান অতিথি আইজিপি ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বিপিএম (বার) আরও বলেন, মাদক বর্তমানে একটি জাতীয় সমস্যা। সামাজিক ভাবে এর মোকাবিলা করতে হবে। আমরা মাদক প্রতিরোধে সর্বোচ্চ অগ্রাধিকার দিয়ে কাজ করছি। পুলিশের চাকুরী একটি ঝুঁকিপূর্ন চাকুরী। আমরা চাই জনোবন্ধব, জনগনের পুলিশ হতে। তিনি আরও বলেন, মাদক ব্যবসায়ীদের সঙ্গে পুলিশ সদস্যদের কোন সখ্যতা থাকে পারবেনা। এমন প্রমাণ পাওয়া গেলে তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেওয়ার পাশাপাশি আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। জঙ্গি ও সন্ত্রাসের বিরুদ্ধে সরকারের জিরো টলারেন্সের কথা জানিয়ে পুলিশ প্রধান ইন্সপেক্টর জেনারেল ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বিপিএম আরও বলেন, পুলিশ দেশের বিভিন্ন শ্রেনি-পেশার মানুষকে নিয়ে শক্ত প্রতিরোধ গড়ে তুলেছে। বর্তমানে দেশে অনেকাংশই জঙ্গির আগ্রাসন থেকে মুক্ত। সর্বশেষে তিনি সকলের সম্মিলিত প্রচেষ্টায় বাংলাদেশ পুলিশকে একটি ব্যতিক্রমী উচ্চতায় পৌঁছানোর আশা পূর্নব্যক্ত করেন। প্রধান অতিথি ইন্সপেক্টর জেনারেল ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বিপিএম (বার) ক্রীড়া প্রতিযোগীতায় বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করেন। এসময় জেলা প্রশাসক মোঃ মাহমুদুল আলম, রংপুর বিভাগের বিভাগীয় কমিশনার মোঃ আইনুল বারীসহ বিভিন্ন স্তরের পুলিশ কর্মকর্তা ও পুলিশ সুপারগণ, স্থানীয় বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

এই পাতার আরো খবর -
৩০শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
দিনাজপুর, বাংলাদেশ
ওয়াক্তসময়
সুবহে সাদিকভোর ৪:৪০ পূর্বাহ্ণ
সূর্যোদয়ভোর ৫:৫৭ পূর্বাহ্ণ
যোহরদুপুর ১১:৫৬ পূর্বাহ্ণ
আছরবিকাল ৪:১৪ অপরাহ্ণ
মাগরিবসন্ধ্যা ৫:৫৫ অপরাহ্ণ
এশা রাত ৭:১১ অপরাহ্ণ
সর্বশেষ
সর্বাধিক পঠিত
সম্পাদকীয়