দিনাজপুর বার্তা ২৪ | Dinajpur Barta 24

ব্রেকিং নিউজ
স্পীকার ড. শিরীন শারমিন চৌধুরী’র সাথে কাতার আওয়ামী লীগের নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ
মোফাচ্ছিলুল মাজেদ এপ্রিল ৯, ২০১৯, ৪:২৯ অপরাহ্ণ | পড়া হয়েছে ৫৩৭ বার |

দিনাজপুর বার্তা২৪.কম :- বাংলাদেশ জাতীয় সংসদের স্পীকার ড. শিরীন শারমিন চৌধুরী এমপি’র সাথে ৯ এপ্রিল রবিবার বিকালে মুক্তিযোদ্ধা ওমর ফারুক চৌধুরী’র নেতৃত্বে কাতার প্রবাসী আওয়ামী লীগের নেতৃবৃন্দ সৌজন্য সাক্ষাৎ করেন।

সাক্ষাৎকালে তাঁরা কাতারে দক্ষ শ্রমিক প্রেরণ, শ্রমিকদের দক্ষতা বৃদ্ধির জন্য প্রশিক্ষণ আয়োজন এবং কাতারে বাংলাদেশর ঔষধ ও তৈরি পোশাক রপ্তানি নিয়ে আলোচনা করেন।

ড. শিরীন শারমিন বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে আমরা স্বাধীনতা পেয়েছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বে বাংলাদেশ ইতোমধ্যে মধ্যম আয়ের দেশে উন্নীত হয়েছে। টেকসই উন্নয়ন লক্ষ্য অর্জনের মাধ্যমে ২০৪১ সালের মধ্যে বাংলাদেশ উন্নত দেশে পরিণত হবে বলে তিনি উল্লেখ করেন।

এক্ষেত্রে প্রবাসীদের অবদান তিনি কৃতজ্ঞতার সাথে স্মরণ করেন। নেতৃবৃন্দ কাতারে বাংলাদেশের ঔষুধ ও তৈরি পোশাকের চাহিদা রয়েছে উল্লেখ করে দ্বিপাক্ষিক বাণিজ্য প্রসারে ভূমিকা গ্রহণের জন্য স্পীকারের প্রতি অনুরোধ জানান। স্পীকার এ বিষয়ে পদক্ষেপ গ্রহণ করা হবে বলে আশ্বস্ত করেন। এসময় কাতারে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত আসুদ আহমদ ও কাতার প্রবাসী আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার আবু রায়হানসহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এই পাতার আরো খবর -
৪ঠা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
দিনাজপুর, বাংলাদেশ
ওয়াক্তসময়
সুবহে সাদিকভোর ৪:৪৩ পূর্বাহ্ণ
সূর্যোদয়ভোর ৫:৫৯ পূর্বাহ্ণ
যোহরদুপুর ১১:৫৪ পূর্বাহ্ণ
আছরবিকাল ৪:১০ অপরাহ্ণ
মাগরিবসন্ধ্যা ৫:৪৯ অপরাহ্ণ
এশা রাত ৭:০৬ অপরাহ্ণ
সর্বশেষ
সর্বাধিক পঠিত
সম্পাদকীয়