দিনাজপুর বার্তা ২৪ | Dinajpur Barta 24

ব্রেকিং নিউজ
দিনাজপুরে জাতীয় সংসদের হুইপকে বিভিন্ন শ্রেণী-পেশার মানুষের গণসংবর্ধনা প্রদান
মোফাচ্ছিলুল মাজেদ ফেব্রুয়ারি ১৯, ২০১৯, ১০:৪৫ অপরাহ্ণ | পড়া হয়েছে ৫৯০ বার |

দিনাজপুর বার্তা২৪ ডেক্স:জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি বলেছেন, আমি দিনাজপুরবাসীর কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমার সংসদীয় আসনের ভোটারেরা আমাকে ভোট দিয়ে পর পর ৩ বার নির্বাচিত করে সংসদে পাঠিয়েছে। আমার কাজের মাধ্যমে আমি তাদের ঋণ শোধ করব।
আজ মঙ্গলবার বিকেল ৫টায় দিনাজপুর গোর-এ শহীদ বড়ময়দানে গণসংবর্ধনায় প্রধান অতিথির বক্তব্যে হুইপ ইকবালুর রহিম এমপি একথাগুলো বলেন। দিনাজপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আজিজুল ইমাম চৌধুরীর সভাপতিত্বে তিনি বলেন, বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা তাকে দ্বিতীয়বারের মত জাতীয় সংসদের হুইপ নির্বাচিত করায় তিনি কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি সারাদেশের উন্নয়নের ধারাবাহিকতায় দিনাজপুর সদর উপজেলার সকল স্তরের উন্নয়নমূলক কর্মকান্ড চলমান রাখবেন বলে অঙ্গীকার ব্যক্ত করেন। শেখ হাসিনার ঘোষণা অনুযায়ী সকল স্তরে ঘুষ, দুর্নীতি মুক্ত করে সদর উপজেলাকে দেশের উন্নয়নে একটি ডিজিটাল উপজেলা হিসেবে কাজ করার জন্য এগিয়ে নিয়ে যাওয়ার কথা ব্যক্ত করেন। বিগত সময়ে এই উপজেলা শতভাগ বিদ্যুতায়ন, ৯০ ভাগ কাচা রাস্তা পাকাকরণ, শিক্ষা প্রতিষ্ঠানে আধুনিক অবকাঠামো নির্মানসহ প্রায় সাড়ে ৩ হাজার কোটি টাকার উন্নয়ন কাজ গত ২ বছরে তাঁর নির্বাচনী এলাকায় সম্পন্ন করা হয়েছে এবং অনেকাংশেই চলমান রয়েছে। শিক্ষা ক্ষেত্রে যুগোপযোগী ও বিজ্ঞান ভিত্তিক শিক্ষা ব্যবস্থা চালু এবং স্বাস্থ্য, কৃষি ও ব্যবসা-বাণিজ্য ক্ষেত্রে উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখারও ঘোষনা দেন।
বৈঠকে অন্যান্যের মধ্যে দিনাজপুর-৬ আসনের সাংসদ শিবলী সাদিক, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এ্যাডঃ আব্দুল লতিফ, বজলুর রহমান, দিনাজপুর নাগরিক কমিটির আহ্বায়ক রফিকুল ইসলাম, জেলা যুবলীগের সভাপতি দেলোয়ার হোসেন, আইনজীবী সমিতির সভাপতি এ্যাডঃ নুরুজ্জামান জাহানী, বিএমএ সভাপতি ডাঃ আব্দুল ওয়ারেস, সাবেক পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা সফিকুল হক ছুটু, দিনাজপুর প্রেসক্লাবের সভাপতি স্বরূপ বকসী বাচ্চু, নাট্য সমিতির সভাপতি চিত্ত ঘোষসহ প্রমুখ নেতৃবৃন্দ বক্তব্য দেন।
এর আগে আজ মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় জাতীয় সংসদের হুইপ ঢাকা থেকে বিমানযোগে সৈয়দপুরে আসলে বিভিন্ন স্তরের মানুষ ফুলের শুভেচ্ছা জ্ঞাপনে তাকে অভিনন্দন জানান। বিকেল সাড়ে ৩টায় গোর-এ শহীদ বড়ময়দানে বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ তাকে ফুলের শুভেচ্ছা জ্ঞাপন করেন।##

এই পাতার আরো খবর -
৬ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
দিনাজপুর, বাংলাদেশ
ওয়াক্তসময়
সুবহে সাদিকভোর ৪:৪৩ পূর্বাহ্ণ
সূর্যোদয়ভোর ৫:৫৯ পূর্বাহ্ণ
যোহরদুপুর ১১:৫৪ পূর্বাহ্ণ
আছরবিকাল ৪:০৯ অপরাহ্ণ
মাগরিবসন্ধ্যা ৫:৪৮ অপরাহ্ণ
এশা রাত ৭:০৫ অপরাহ্ণ
সর্বশেষ
সর্বাধিক পঠিত
সম্পাদকীয়