দিনাজপুর বার্তা ২৪ | Dinajpur Barta 24

ব্রেকিং নিউজ
দিনাজপুরে শীত বস্ত্র বিতরণ অনুষ্ঠানে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডাঃ মোঃ এনামুর রহমান এমপি
মোফাচ্ছিলুল মাজেদ জানুয়ারি ১৬, ২০১৯, ৭:২৯ অপরাহ্ণ | পড়া হয়েছে ৬৮৫ বার |

দিনাজপুর বার্তা২৪ ডেক্স: দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডাঃ মোঃ এনামুর রহমান এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষণা দেশে কোন গৃহহীন পরিবার থাকবে না। চলতি বছরেই সারা দেশে প্রত্যেক জেলায় ৬৪ হাজার উন্নত মানের বসবাসযোগ্য বাড়ী নির্মান করে দেয়া হবে।
আজ বুধবার বিকেল ৫টায় দিনাজপুর গোর-এ শহীদ বড়ময়দানে দিনাজপুর জেলা প্রশাসন আয়োজিত কম্বল ও শুকনো খাবার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডাঃ মোঃ এনামুর রহমান এমপি একথাগুলো বলেন। তিনি বলেন, এই জেলায় উপস্থিত শীতার্ত ও দরিদ্র জনগোষ্ঠীর মাঝে ২ হাজার পিস কম্বল ও শুকনো খাবার বিতরণ করা হলো। জেলার চাহিদা অনুযায়ী বৃহস্পতিবার আরও ৫ হাজার পিস কম্বল জেলা প্রশাসনের নিকট প্রেরণ করা হবে।
জেলা প্রশাসক মোঃ মাহমুদুল আলমের সভাপতিত্বে সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের সচিব মোঃ শাহ কামাল, অতিরিক্ত সচিব আবু সৈয়দ মোহাম্মদ হাসিম, পুলিশ সুপার সৈয়দ আবু সায়েম, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইমদাদ সরকার, সাধারণ সম্পাদক বিশ্বজিৎ ঘোষ কাঞ্চনসহ প্রমুখ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সভাটি পরিচালনা করেন শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খালেকুজ্জামান রাজু। ##

এই পাতার আরো খবর -
২৯শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
দিনাজপুর, বাংলাদেশ
ওয়াক্তসময়
সুবহে সাদিকভোর ৪:৪০ পূর্বাহ্ণ
সূর্যোদয়ভোর ৫:৫৭ পূর্বাহ্ণ
যোহরদুপুর ১১:৫৬ পূর্বাহ্ণ
আছরবিকাল ৪:১৪ অপরাহ্ণ
মাগরিবসন্ধ্যা ৫:৫৫ অপরাহ্ণ
এশা রাত ৭:১১ অপরাহ্ণ
সর্বশেষ
সর্বাধিক পঠিত
সম্পাদকীয়