ঢাকাবুধবার , ২৮ নভেম্বর ২০১৮
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুর-৩ (সদর) আসনের মনোনয়নপত্র দাখিল করলেন হুইপ ইকবালুর রহিম এমপি

মোফাচ্ছিলুল মাজেদ
নভেম্বর ২৮, ২০১৮ ২:৩৯ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুর প্রতিনিধি ॥ আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে দিনাজপুর-৩ (সদর) আসনে আওয়ামী লীগের মনোনিত প্রার্থী জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি মনোনয়নপত্র দাখিল করেছেন। এ নিয়ে তিনি তৃতীয় বারের মত দিনাজপুর সদর আসনে আওয়ামী লীগের প্রার্থী হলেন।
২৮ নভেম্বর বুধবার দিনাজপুর জেলা প্রশাসন কার্যালয়ে সকাল সোয়া ১১টায় জেলা রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক মোঃ মাহমুদুল আলম এর নিকট হুইপ ইকবালুর রহিম এমপি মনোনয়নপত্র দাখিল করেন। এ সময় জেলা নির্বাচন কর্মকর্তা মোঃ মাহমুদ হাসান, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মোঃ জয়নুল আবেদীন, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোঃ বজলুর রশিদ, সহকারী রিটার্নিং কর্মকর্তা ও সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ ফিরুজুল ইসলাম। হুইপ ইকবালুর রহিম এমপির সাথে ছিলেন জেলা আওয়ামীলীগের সহ সভাপতি এড. আব্দুল লতিফ, সাধারন সম্পাদক আজিজুল ইমাম চৌধুরী, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ফরিদুল ইসলাম, জেলা আইনজীবী সমিতির সভাপতি এড. নুরুজ্জামান জাহানী, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ ইমদাদ সরকার, শহর আওয়ামীলীগের সাধারন সম্পাদক এস এম খালেকুজ্জামান প্রমুখ।
মনোনয়নপত্র দাখিলের পর সাংবাদিকদের মাধ্যমে হুইপ ইকবালুর রহিম এমপি দেশের শান্তি ও অগ্রগতি অব্যাহত রাখতে নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামী লীগকে আবারো ক্ষমতায় আনতে দেশবাসীর প্রতি আহবান জানিয়েছেন। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দিনাজপুরে ব্যাপক উন্নয়ন সাধিত হয়েছে। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সকল জাতি ধর্ম ও বর্ণ নির্বিশেষে ঐক্যবদ্ধহয়ে সকল অপতৎপরতা সম্মিলিতভাবে মোকাবেলা করে দেশের ও ভবিষ্যৎ প্রজন্মের মঙ্গলের জন্য নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনাকে পুনরায় নির্বাচিত করতে সকলের সহযোগিতা চান হুইপ ইকবালুর রহিম এমপি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।