ঢাকাসোমবার , ২২ অক্টোবর ২০১৮
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

৩ দিনের সরকারী সফরে জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি আজ দিনাজপুরে আসছেন

মোফাচ্ছিলুল মাজেদ
অক্টোবর ২২, ২০১৮ ২:৪৫ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুর বার্তা২৪ ডেক্স:
দিনাজপুর সদর-৩ আসনের এমপি ও জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম ৩ দিনের সরকারী সফরে আজ সোমবার দিনাজপুরে আসছেন।
তিনি আজ সোমবার বিকেল ৫টায় জাতীয় সংসদ ভবনের বাংলো বি-৩ ভবন থেকে হযরত শাহজালাল (রঃ) বিমান বন্দরের উদ্দেশ্যে যাত্রা, সন্ধ্যা ৬টায় হযরত শাহ জালাল (রঃ) বিমান বন্দর থেকে সৈয়দপুর বিমান বন্দরের উদ্দেশ্যে যাত্রা, সন্ধ্যা ৭টায় সৈয়দপুর বিমান বন্দর থেকে নিজ বাসভবন নাজমা রহিম ফাউন্ডেশনের উদ্দেশ্যে যাত্রা ও রাত ৮টা ২০ মিনিটে বাসভবনে উপস্থিত ও রাত্রি যাপন।
২৩ অক্টোবর মঙ্গলবার সকাল ৮টায় নাজমা রহিম ফাউন্ডেশনে জনসাধারনের সাথে মতবিনিময়, সকাল ১০টা ৮নং শংকরপুর ইউনিয়নের জালালপুরে বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর, সংবিধান প্রণয়ন কমিটির অন্যতম সদস্য, সাবেক এমপি মরহুম এ্যাডঃ এম. আব্দুর রহিমের কবর জিয়ারত, সকাল ১১টায় ফাসিলাডাঙ্গা দক্ষিনে ফাসিলাডাঙ্গা হাট জিসি হতে পাঁচবাড়ী হাট ভায়া জালিয়াপাড়া (সিন্দুরাইল গ্রাম) রাস্তার উদ্বোধনী অনুষ্ঠানে যোগদান, বিকাল ৪টায় গোর-এ শহীদ বড়ময়দানে উন্নয়ন কনসার্টে যোগদান করবেন।
২৪ অক্টোবর বুধবার সকাল ৯টা ১৫মিনিটে নিজ বাসভবন থেকে সৈয়দপুর বিমানবন্দরের উদ্দেশ্যে যাত্রা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।