দিনাজপুর বার্তা ২৪ | Dinajpur Barta 24

ব্রেকিং নিউজ
বিরলের ভান্ডারা ইউপি’র বেতুড়া বাজার সার্বজনীন দূর্গা পূজা মন্ডপ পরিদর্শন করলেন ডিআইজি দেবদাস ভট্টাচার্য
মোফাচ্ছিলুল মাজেদ অক্টোবর ১৬, ২০১৮, ৯:৪৩ অপরাহ্ণ | পড়া হয়েছে ৮৮৮ বার |

বিরল (দিনাজপুর) ॥
উত্তরবঙ্গের বৃহৎসারীর পূজা মন্ডপসমূহের মধ্যে অন্যতম বিরলের ভান্ডারা ইউপি’র বেতুড়া বাজার সার্বজনীন দুর্গা পূজা মন্ডপ পরিদর্শন করলেন রংপুর রেঞ্জের ডিআইজি দেবদাস ভট্টাচার্য।
মঙ্গলবার সন্ধ্যায় এ সময় দিনাজপুরের পুলিশ সুপার সৈয়দ আবু সায়েম, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মাহফুজ্জামান আশরাফ, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) কাজেম উদ্দীন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুশান্ত সরকার, উপজেলা নির্বাহী অফিসার এ বি এম রওশন কবীর, অফিসার ইনচার্জ এ টি এম গোলাম রসুল, ইউপি চেয়ারম্যান মামুনুর রশীদ, উপজেলা যুবলীগ সভাপতি আব্দুল মালেক,  ইউপি আওয়ামী লীগ এর সাধারণ সম্পাদক সুকিল চন্দ্র রায় প্রমূখ উপস্থিত ছিলেন।
এর আগে ডিআইজি মহোদয় পূজা মন্ডপে পৌছলে উপজেলা আওয়ামী লীগ এর যুগ্ম-সাধারণ সম্পাদক রমাকান্ত রায় ফুল দিয়ে তাঁদের বরণ করে নেন। ডিআইজি মহোদয়সহ সফরসঙ্গীদের এ সময় মনোমুগ্ধকর আলোকস্বজ্জার পরিবেশনা উপস্থাপন করা হয়।
ডিআইজি দেবদাস ভট্টাচার্য বলেন, মাদকের কারণে অনেক পরিবারের সন্তানেরা নষ্ট হয়ে যায়। আমরা যদি মাদক নির্মূল করতে না পারি, মাদকের বিরুদ্ধে যদি প্রতিরোধ গড়ে তুলতে না পারি, তাহলে আমাদের যুব সমাজ ধ্বংস হয়ে যাবে। প্রতিটি পরিবারের অভিভাকদের মাদকের কড়ালগ্রাস থেকে সন্তানকে বিরত রাখতে হবে।
তিনি আরো বলেন, আমরা আনন্দের মধ্য দিয়ে সৌহার্দর মধ্য দিয়ে শারদীয় উৎসব উদযাপন করি। আমরা প্রশাসন পূজা উদযাপনের আগে থেকেই সতর্ক ছিলাম এবং সতর্ক আছি আর সতর্ক থাকবো। রংপুর বিভাগে ৫ হাজার ১৫৭ টি পূজা উদযাপন হচ্ছে। পুলিশ প্রশাসন যে কোন ধরণের অপ্রীতিকর ঘটনা যাতে না ঘটে সেজন্য সজাগ রয়েছে।

এই পাতার আরো খবর -
৫ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
দিনাজপুর, বাংলাদেশ
ওয়াক্তসময়
সুবহে সাদিকভোর ৪:৪৩ পূর্বাহ্ণ
সূর্যোদয়ভোর ৫:৫৯ পূর্বাহ্ণ
যোহরদুপুর ১১:৫৪ পূর্বাহ্ণ
আছরবিকাল ৪:১০ অপরাহ্ণ
মাগরিবসন্ধ্যা ৫:৪৯ অপরাহ্ণ
এশা রাত ৭:০৬ অপরাহ্ণ
সর্বশেষ
সর্বাধিক পঠিত
সম্পাদকীয়