ঢাকাবুধবার , ৩ অক্টোবর ২০১৮
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

প্রধানমন্ত্রী শেখ হাসিনার গতিশীল নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বের বিষ্ময়-হুইপ ইকবালুর রহিম এমপি

মোফাচ্ছিলুল মাজেদ
অক্টোবর ৩, ২০১৮ ৮:৫৫ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুর বার্তা২৪ ডেক্স: জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি বলেছেন, এক সময় আমাদের দেশকে ভিক্ষুক দেশ বলা হতো। বলা হতো বাংলাদেশ হলো তলাবিহীন ঝুড়ি। কিন্তু আজকে আমরা আর ভিক্ষুক নই, আমরা তলাবিহীন ঝুড়িও নই। বাংলাদেশ এখন বিশ্বের বিষ্ময়। বাংলাদেশ এখন বিশ্বের রোল মডেল। জননেত্রী শেখ হাসিনার অবদানে বাংলাদেশ আজকে ডিজিটাল দেশ হিসেবে বিশ্বব্যাপী পরিচিতি পেয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার গতিশীল নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নশীল দেশে রুপান্তরিত হয়েছে।
৩ অক্টোবর বুধবার হুইপ ইকবালুর রহিম এমপি দিনাজপুর এফপিএবি মিলনায়তনে শহর সমাজসেবা কার্যালয়ের আয়োজনে সমাজসেবা অধিদপ্তরের আওতায় ক্যান্সার, কিডনি, লিভার সিরোসিস ও জন্মগত হৃদরোগে আক্রান্ত রোগীদের আর্থিক সহায়তা চেক, স্থানীয় স্বেচ্ছাসেবী সংস্থার আর্থিক অনুদানের চেক এবং সুদমুক্ত ক্ষুদ্র ঋণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। তিনি বলেন, আমাদের যুব সমাজ কখনো ফেল করেনা। তারা সকল ক্ষত্রেই সফল। বাংলাদেশ তথ্য প্রযুক্তিসহ সকল ক্ষেত্রে উন্নয়নে বিপ্লব ঘটিয়েছে। তথ্য প্রযুক্তিতে দক্ষ হয়ে যুবদের নিজেদের কর্মসংস্থানের ব্যবস্থা নিজেরাই করে নিতে পারে, আমরা সেই লক্ষ্যে তথ্য প্রযুক্তির বিভিন্ন প্রশিক্ষন দিয়ে তাদেরকে দক্ষ করে গড়ে তুলছি। এতে খুব সহজে সফল হতে পারব। জননেত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে কারণে গত ৯ বছরের বাংলাদেশের অবস্থান এখন অনেক উপরে। ইনশাআল্লাহ আগামীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকার গঠিত হলে বিশ্বের উন্নত দেশের একটি হবে বাংলাদেশ।
দিনাজপুর জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক স্টিফেন মুর্মুর সভাপতিত্বে বক্তব্য রাখেন দিনাজপুর জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বজললু হক, সাংগঠনিক সম্পাদক শাহ রফিকুল ইসলাম, দিনাজপুর অরবিন্দ শিশু হাসপাতালের সভাপতি আব্দুস সামাদ, শহর সমাজসেবা অফিসার মাইনুল ইসলাম, সদস্য ডা: মোছাদ্দেকুল ইয়াজদানী, দিনাজপুর বিএমএর সাধারন সম্পাদক ডাঃ বিকে বোস, জেলা যুব মহিলা লীগের সভাপতি ছবি সিনহা প্রমুখ।
অনুষ্ঠানে ক্যান্সার, কিডনি, লিভার সিরোসিস ১৬ জন রোগীদের মাঝে ৫০ হাজার টাকা করে ৮ লাখ টাকা আর্থিক সহায়তা, স্বেচ্ছাসেবী সংস্থার ২৪টিকে ৩ লাখ ২৩ হাজার টাকা, সুদমুক্ত ঋণ ৩৮ জনকে ৫ লাখ ৯০ হাজার টাকা, প্রতিবন্ধী ৩ জনকে ৬০ হাজার টাকা প্রদান করা হয়। সর্বমোট ১৭ লাখ ৭৩ হাজার টাকা উপকার ভোগীদের মাঝে প্রদান করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।