দিনাজপুর বার্তা ২৪ | Dinajpur Barta 24

ব্রেকিং নিউজ
শ্রীকৃষ্ণের জন্মাষ্টমীর বর্ণাঢ্য শোভাযাত্রার উদ্বোধন অনুষ্ঠানে হুইপ ইকবালুর রহিম এমপি মৌলবাদী ও সাম্প্রদায়ীক অশুভ শক্তিকে বিনাশ করে অসাম্প্রদায়ীক বাংলাদেশ গড়তে সকল স্বাধীনতার পক্ষের শক্তিদের ঐক্যবদ্ধ হতে হবে
মোফাচ্ছিলুল মাজেদ সেপ্টেম্বর ২, ২০১৮, ১০:৫৫ অপরাহ্ণ | পড়া হয়েছে ৫৪৯ বার |

স্টাফ রিপোর্টার ॥ বাংলাদেশ জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি বলেছেন, মৌলবাদী ও সাম্প্রদায়ীক অশুভ শক্তিকে বিনাশ করে অসাম্প্রদায়ীক বাংলাদেশ গড়তে সকল স্বাধীনতার পক্ষের শক্তিদের ঐক্যবদ্ধ হতে হবে। মহাভারতের যুদ্ধে ভগবান শ্রীকৃষ্ণ অর্জুনকে বলেছিলেন অধর্ম থেকে সাধুদের পরিত্রাণ ও অধর্মচারীদের বিনাশ করতে তিনি অবতার নিয়েছিলেন। ঠিক তেমনি স্বাধীনতা বিরোধী অপশক্তিকে বিনাশ করে অসাম্প্রদায়ীক বাংলাদেশ গড়তে হবে। ভগবান শ্রীকৃষ্ণ মানুষের দুঃখ্য, নৈরাজ্য, হতাশা, অবসাদ, ব্যর্থতা দুর করে ভক্তদের হৃদয়ে প্রেম স্থাপন করে ধর্মকে প্রতিষ্ঠিত করেছেন। প্রতিটি মানুষের হৃদয় ভগবানের আবির্ভাব ঘটানোর উৎসবই হলো জন্মাষ্টমী।
২ সেপ্টেম্বর রোববার দিনাজপুর জেলা জন্মাষ্টমী উদযাপন পরিষদ আয়োজিত বিশাল বর্ণাঢ্য জন্মাষ্টমীর শোভাযাত্রার উদ্বোধন করতে গিয়ে তিনি প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন। জেলা জন্মাষ্টমী উদযাপন পরিষদ দিনাজপুর এর সভাপতি বাবু কিশোর কুমার রায় এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক ড. আবু নঈম মুহাম্মদ আবদুছ ছবুর, জেলা পরিষদের চেয়ারম্যান আজিজুল ইমাম চৌধুরী, পুলিশ সুপার সৈয়দ আবু সায়েম, দিনাজপুর প্রেসক্লাবের সভাপতি স্বরূপ বকসী বাচ্চু, বাংলাদেশ পুজা উদযাপন পরিষদ কেন্দ্রীয় কমিটির সদস্য বাবু সুনীল চক্রবর্তী, শহর আওয়ামীলীগের সভাপতি মোঃ আনোয়ারুল ইসলাম, দিনাজপুর প্রেসক্লাবের সধারণ সম্পাদক গোলাম নবী দুলাল, জেলা কমিটির সাধারণ সম্পাদক উত্তম রায়। স্বাগত বক্তব্য রাখেন জেলা জন্মাষ্টমী উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শ্রী রতন সিং। শুভেচ্ছা বক্তব্য রাখেন বাংলাদেশ পুজা উদযাপন পরিষদ দিনাজপুর জেলা কমিটির সাংগঠকি সম্পাদক বিভাষ বিশ্বাস, কোষাধ্যক্ষ বাচ্চু কুন্ডুসহ বিভিন্ন মন্দিরের নেতৃবৃন্দ ও বিভিন্ন ইউনিয়ন ও উপজেলা হতে আগত নেতৃবৃন্দ। বর্ণঢ্য র‌্যালীটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে নিমতলা ধর্ম সভা প্রাঙ্গণে এসে সমাপ্ত হয়। দিনাজপুর জেলা জন্মাষ্টমী উদযাপন পরিষদের নেতৃবৃন্দ ভক্তবৃন্দের মাঝে প্রসাদ বিতরণ করেন।

এই পাতার আরো খবর -
৫ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
দিনাজপুর, বাংলাদেশ
ওয়াক্তসময়
সুবহে সাদিকভোর ৪:৪৩ পূর্বাহ্ণ
সূর্যোদয়ভোর ৫:৫৯ পূর্বাহ্ণ
যোহরদুপুর ১১:৫৪ পূর্বাহ্ণ
আছরবিকাল ৪:১০ অপরাহ্ণ
মাগরিবসন্ধ্যা ৫:৪৯ অপরাহ্ণ
এশা রাত ৭:০৬ অপরাহ্ণ
সর্বশেষ
সর্বাধিক পঠিত
সম্পাদকীয়