ঢাকাসোমবার , ২০ আগস্ট ২০১৮
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

বিরলে প্রায় ৪ কোটি ১০ লাখ টাকার উন্নয়ন কাজের শুভ উদ্বোধন করেন এমপি খালিদ মাহমুদ চৌধুরী

মোফাচ্ছিলুল মাজেদ
আগস্ট ২০, ২০১৮ ৪:১৭ অপরাহ্ণ
Link Copied!

বিরল (দিনাজপুর) ॥ বিরলে দিনব্যাপী প্রায় ৪ কোটি ১০ লাখ টাকার বিভিন্ন উন্নয়নমূলক কাজের শুভ উদ্বোধন করেছেন প্রধান অতিথি বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী এমপি।
সোমবার সকাল থেকে তিনি প্রায় ৩৭ লাখ টাকা ব্যয়ে উপজেলা স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নবনির্মিত ভবনের শুভ উদ্বোধন ও ৩ কোটি ৭৩ লাখ টাকা ব্যয়ে প্রায় ২৫ কিমি নতুন বিদ্যুৎ লাইন এবং ১৩৮৮ টি নতুন বিদ্যুৎ সংযোগের শুভ উদ্বোধন করেন। এছাড়াও তিনি ্পুজেলা পরিষদ মিলনায়তনে আরইআর এমপি-২ প্রকল্পের প্রতি জনকে ৭৫ হাজার টাকা করে মোট ১১২ জন এলসিএস মহিলাদের মাঝে ৭৩ লাখ ৩৩ হাজার ৭৮৩ টাকা সঞ্চয় পত্রের চেক বিতরণ করেন।
এ সময় উপজেলা নির্বাহী অফিসার এ বি এম রওশন কবীর, অফিসার ইনচার্জ এ টি এম গোলাম রসুল, স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী মুরাদ হোসেন, উপজেলা প্রকৌশলী জাকিউর রহমান, দিনাজপুর পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর বিরল জোনাল অফিসের ডিজিএম মোঃ কামাল হোসেনসহ রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।