দিনাজপুর বার্তা ২৪ | Dinajpur Barta 24

ব্রেকিং নিউজ
স্বেচ্ছাসেবক লীগের ২৪তম প্রতিষ্ঠা বার্ষিকীতে ফুলবাড়ীতে জাকারিয়া জাকিরের পক্ষে সমর্থকদের ঢল
মোফাচ্ছিলুল মাজেদ জুলাই ২৯, ২০১৮, ১০:৪৮ অপরাহ্ণ | পড়া হয়েছে ১,২৩০ বার |

দিনাজপুর বার্তা২৪.কম :  বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে দিনাজপুরের ফুলবাড়ীতে পালিত হলো বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ২৪তম প্রতিষ্ঠা বার্ষিকী। ২৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ২৯ জুলাই রবিবার সকাল থেকে ফুলবাড়ী-পার্বতীপুর উপজেলার বিভিন্ন জায়গা থেকে দলে দলে স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ, যুবলীগ সহ আওয়ামলীগ এর অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা ব্যাপক উৎসাহ উদ্দীপনার সাথে ফুলবাড়ী শহরে জড় হতে থাকে।
ব্যানার-ফেষ্টুন ও বেলুন উড়িয়ে আনন্দ মিছিলের শুভ উদ্বোধন করেন জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আবু ইবনে রজব। জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক ও “ফুলবাড়ী-পার্বতীপুর” আসনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী জাকারিয়া জাকির এর নেতৃত্বে বিশাল আনন্দ মিছিলটি ফুলবাড়ী শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে নিমতলী মোড়ে এসে শেষ হয়।
নিমতলী মোড়ে সমবেত হাজার হাজার কর্মীদের উদ্দেশ্যে জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক ও “ফুলবাড়ী-পার্বতীপুর” আসনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী জাকারিয়া জাকির এক সংক্ষিপ্ত সমাবেশে বলেন মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বের দরবারে উন্নয়নের রোল মডেল হিসেবে বিবেচিত হচ্ছে। উন্নয়নের এই ধারাবাহিকতা বজায় রাখতে হলে আগামী জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগের নৌকা মার্কাকে ব্যাপক ভোটে বিজয়ী করতে হবে।
উন্নয়ননের জন্য চাই বঙ্গবন্ধুর আদর্শে গড়া সৎ ও যোগ্য নেতৃত্ব। এই ফুলবাড়ী ও পার্বতীপুরের মানুষের ভাগ্য নিয়ে যারা ছিনিমিনি খেলেছে জনগন তাদের সাথে নেই, দিনাজপুর-৫ আসনের জনগন এখন পরিবর্তন চায়। জাকারিয়া জাকির আরও বলেন, আমার নির্বাচনী এলাকা ফুলবাড়ী ও পার্বতীপুর খনিজ সম্পদে ভরপুর কিন্তু এই সম্পদ এলাকার জনগনের কোন কাজে আসেনি, শুধুমাত্র একটি পরিবারের ভাগ্য পরিবর্তন হয়েছে। খনিজ সম্পদ দেশের কল-কারখানায় কাজে আশার পরিবর্তে আমরা বিভিন্ন সংবাদ মাধ্যমে দূর্নীতির খবর পাই।
সংক্ষিপ্ত সমাবেশে দিনাজপুর জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আবু ইবনে রজব বলেন, জাকারিয়া জাকির বয়সে তরুন হলেও তার মত একজন সৎ ও যোগ্য নেতা এই এলাকায় নেতৃত্বে আসলে এলাকার মানুষের উন্নয়ন হবে। জাকারিয়া জাকির ছাত্র জীবন থেকে বিভিন্ন রাজনৈতিক কর্মকান্ডের সাথে জড়িত থাকলেও কখনো তাকে দূর্নীতিকে প্রশ্রয় দিতে দেখিনি।

এই পাতার আরো খবর -
৩০শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
দিনাজপুর, বাংলাদেশ
ওয়াক্তসময়
সুবহে সাদিকভোর ৪:৪০ পূর্বাহ্ণ
সূর্যোদয়ভোর ৫:৫৭ পূর্বাহ্ণ
যোহরদুপুর ১১:৫৬ পূর্বাহ্ণ
আছরবিকাল ৪:১৪ অপরাহ্ণ
মাগরিবসন্ধ্যা ৫:৫৫ অপরাহ্ণ
এশা রাত ৭:১১ অপরাহ্ণ
সর্বশেষ
সর্বাধিক পঠিত
সম্পাদকীয়