দিনাজপুর বার্তা ২৪ | Dinajpur Barta 24

ব্রেকিং নিউজ
দিনাজপুর প্রেসক্লাব আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলে হুইপ ইকবালুর রহিম এমপি
মোফাচ্ছিলুল মাজেদ মে ৩১, ২০১৮, ৯:৩২ অপরাহ্ণ | পড়া হয়েছে ৬০৭ বার |

দিনাজপুর প্রতিনিধি :
জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি দিনাজপুরের সাংবাদিকদের ভূয়সী প্রশংসা করে বক্তব্যে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজন সাংবাদিকবান্ধব জননেত্রী। তিনি গত ৯ বছরে সাংবাদিকদের যে উন্নয়ন ঘটিয়েছেন, বিগত কোন সরকারই তা করতে পারেন নি। বিশেষ করে দিনাজপুরের সাংবাদিক ভাইয়েরা আজ অবহেলিত নয়।
পবিত্র মাহে রমজান উপলক্ষে ৩১ মে বৃহস্পতিবার প্রেসক্লাব ভবনের এম আব্দুর রহিম মিলনায়তনে দিনাজপুর প্রেসক্লাব আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি কথাগুলো বলেন।
ইফতার ও দোয়া মাহফিলে দিনাজপুর প্রেসক্লাবের সভাপতি স্বরূপ কুমার বক্সী বাচ্চু এর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজিজুল ইমাম চৌধুরী, জেলা প্রশাসক ড. আবু নঈম মুহাম্মদ আবদুছ ছবুর, পুলিশ সুপার মো. হামিদুল আলম বিপিএম, দিনাজপুর শিক্ষাবোর্ডের চেয়ারম্যান প্রফেসর মো. আবু বকর সিদ্দিক।
এছাড়াও প্রেসক্লাবের সাধারণ সম্পাদক গোলাম নবী দুলাল এর পরিচালনায় আরও বক্তব্য রাখেন সাবেক হুইপ মিজানুর রহমান মানু প্রমুখ।
বক্তব্যশেষে দেশ, জাতি ও সমাজের সুখ, শান্তি, সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাতে অংশ নেন প্রধান অতিথিসহ আমন্ত্রিত সকল অতিথি।

এই পাতার আরো খবর -
৪ঠা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
দিনাজপুর, বাংলাদেশ
ওয়াক্তসময়
সুবহে সাদিকভোর ৪:৪৩ পূর্বাহ্ণ
সূর্যোদয়ভোর ৫:৫৯ পূর্বাহ্ণ
যোহরদুপুর ১১:৫৪ পূর্বাহ্ণ
আছরবিকাল ৪:১০ অপরাহ্ণ
মাগরিবসন্ধ্যা ৫:৪৯ অপরাহ্ণ
এশা রাত ৭:০৬ অপরাহ্ণ
সর্বশেষ
সর্বাধিক পঠিত
সম্পাদকীয়