দিনাজপুর বার্তা ২৪ | Dinajpur Barta 24

ব্রেকিং নিউজ
সাংবাদিক মিজানের কন্যা অটো ধাক্কায় মর্মান্তিক মৃত্যু
মোফাচ্ছিলুল মাজেদ মে ২৬, ২০১৮, ৯:৫৬ অপরাহ্ণ | পড়া হয়েছে ১,২১৯ বার |

চিরিরবন্দর (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুরের চিরিরবন্দর উপজেলা প্রতিনিধি মো. মিজানুর রহমান মিজানের কণ্যা মুসরিফা রহমান (মেঘা) বাবাকে ছেড়ে না ফেরার দেশে চলে গেল।
মায়ের সাথে চিকিৎসকের কাছে গিয়ে নিজ বাড়িতে লাশ হয়ে ফিরলো শিশু মোছা. মুসরিফা রহমান মেঘা সাড়ে ৩ বছর। খালার বাসা থেকে চকলেট নিতে গিয়ে প্রাণ হারালো শিশু মেঘা। গত শুক্রবার বিকেল সাড়ে ৫টার দিকে নীলফামারী জেলার সৈয়দপুর উপজেলার গোলাহাট চিনা মসজিদের সন্নিকটে রাস্তা পাড় হতে গিয়ে এ মর্মান্তিক সড়ক দূর্ঘটনাটি ঘটেছে। নিহত মেঘা চিরিরবন্দর উপজেলার রাণীরবন্দরের নশরতপুর গ্রামের বালাপাড়া সাংবাদিক মো. মিজানুর রহমান মিজানের মেয়ে। সাংবাদিক মিজান জানান, শিশু মেঘাকে নিয়ে তার মা নিজ চিকিৎসার জন্য সৈয়দপুর শহরে জনৈক চিকিৎসকের নিকট যায়। চিকিৎসক চেম্বারে না থাকায় মেঘার মা তাকে নিয়ে তার ভগ্নিপতির বাড়িতে বেড়াতে যায়। ওই সময় শিশু মেঘাকে তার খালু দোকান থেকে চকলেট কিনে দেয়ার এক পর্যায়ে মেঘা হঠাৎ দৌঁড় দেয় তার মায়ের দিকে। এসময় দ্রুতগতিতে আসা একটি ইজিবাইক তাকে ধাক্কা দিলে সে গুরুতর আহত হয়। আহত মেঘাকে সৈয়দপুর ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তি করালে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোঘনা করেন।
দিবাগত রাত ১১টায় নামাজে যনাযা শেষে নশরতপুর ইউনিয়নের রাণীরবন্দর বারভিটা নামক স্থানে পারিবারিক কবরস্থানে তার দাদীর কবরের পাশে শিশুকন্যার মরদেহ দাফন করা হয়।
তার মৃত্যুতে চিরিরবন্দর প্রেসক্লাবের সাধারন সম্পাদক মোরশেদ উল আলমসহ প্রেস ক্লাবের সকল সদস্যগণ যানাযায় অংশ নিয়ে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন। সাংবাদিক মিজানের পরিবারে মেঘা না ফেরার দেশে চলে যাওয়াতে শোক পালন করছে।

এই পাতার আরো খবর -
৫ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
দিনাজপুর, বাংলাদেশ
ওয়াক্তসময়
সুবহে সাদিকভোর ৪:৪৩ পূর্বাহ্ণ
সূর্যোদয়ভোর ৫:৫৯ পূর্বাহ্ণ
যোহরদুপুর ১১:৫৪ পূর্বাহ্ণ
আছরবিকাল ৪:১০ অপরাহ্ণ
মাগরিবসন্ধ্যা ৫:৪৯ অপরাহ্ণ
এশা রাত ৭:০৬ অপরাহ্ণ
সর্বশেষ
সর্বাধিক পঠিত
সম্পাদকীয়