ঢাকাশনিবার , ৫ মে ২০১৮
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

শরিফুল আহ্সান লাল ছিলেন আওয়ামীলীগের একজন নিবেদিত কর্মী- আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য-সৈয়দ রেজাউর রহমান

মোফাচ্ছিলুল মাজেদ
মে ৫, ২০১৮ ১১:২২ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুর বার্তা২৪.কম : বাংলাদেশ আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য, বঙ্গবন্ধু হত্যা মামলা ও ২১ শে আগষ্ট গ্রেনেড হামলা মামলার প্রধান আইনজীবী সৈয়দ রেজাউর রহমান বলেছেন মরহুম শরিফুল আহ্সান লাল ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের একজন নিবেদিত কর্মী, কোন কিছু পাওয়ার আশায় রাজনীতি করতেন না।
আজ ৫ মে বিকেলে জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা মরহুম শরিফুল আহ্সান লাল এর বাসভবনে পরিবারের সদস্যদের সাথে সাক্ষাৎ করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে তিনি বলেন মরহুম শরিফুল আহ্সান লাল দেশের প্রয়োজনে জীবন বাজি রেখে একাত্তরের মুক্তিযুদ্ধে অংশগ্রহন করেছিলেন এবং সারাজীবন বাংলাদেশ আওয়ামীলীগের একজন একনিষ্ট কর্মী হিসেবে কাজ করে গেছেন।
এসময় মরহুমের সহ-ধর্মীনি জেলা মহিলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক তারিকুন বেগম লাবুন, জেলা আওয়ামীলীগের যুগ্ন সাধা: সম্পাদক আতাউর রহমান আজাদ (বাবলু), জেলা আওয়ামীলীগের সদস্য গোলাম রহমান বাবুল, শহর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আশরাফ আলী শাহ্ ও মরহুমের পুত্র জেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ন সাধারন সম্পাদক তায়েফ বীন-শরিফ প্রমূখ উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।