ঢাকাবৃহস্পতিবার , ১৯ এপ্রিল ২০১৮
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

বীর মুক্তিযোদ্ধা মরহুম শরিফুল আহ্সান লাল ও সিদ্দীক গজনবী’র রুহের মাগফিরাত কামনা করে মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠিত

মোফাচ্ছিলুল মাজেদ
এপ্রিল ১৯, ২০১৮ ৯:৪৭ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুর প্রতিনিধি : দিনাজপুর জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা মরহুম শরিফুল আহ্সান লাল ও জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মরহুম সিদ্দীক গজনবী এর রুহের মাগফিরাত কামনা করে মিলাদ মাহফিল ও দোয়ার আয়োজন করা হয়েছে।
আজ ১৯ এপ্রিল বৃহস্পতিবার সন্ধ্যায় দিনাজপুর ইষ্টিটিউট এর আয়োজনে মরহুমদ্বয়ের রুহের মাগফিরাত কামনা করে মিলাদ মাহফিল ও দোয়ার আয়োজন করা হয়। উক্ত মিলাদ মাহফিল ও দোয়ার অনুষ্ঠানে দিনাজপুর ইষ্টিটিউট এর সভাপতি মো: রফিকুল ইসলাম, সাধারন সম্পাদক আব্দুস সামাদ, সহ-সভাপতি অধ্যাপক গোলাম রাব্বানী, সহ-সভাপতি প্রকৌশলী মোশারফ হোসেন ,সহ-সাধা: সম্পাদক আবু তালেব মনু, ক্রীড়া সম্পাদক রেহানুল ইসলাম, কার্যকরী সদস্য মেহেরুল্লা বাদল সহ ইষ্টিটিউট এর সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।
মরহুমদ্বয়ের পরিবারে মধ্যে জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা মরহুম শরিফুল আহ্সান লাল এর দুই সন্তান তানিম বিন-শরীফ, তায়েফ বিন-শরীফ ও জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মরহুম সিদ্দীক গজনবী এর একমাত্র পুত্র সাফায়েত গজনবী পৃথিল সহ অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।