ঢাকাবৃহস্পতিবার , ১২ এপ্রিল ২০১৮
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুর সদর ও বিরামপুর উপজেলা শতভাগ বিদ্যুতায়ন শুভ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

মোফাচ্ছিলুল মাজেদ
এপ্রিল ১২, ২০১৮ ৩:০৩ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুর প্রতিনিধি : “শেখ হাসিনার উদ্যোগ-ঘরে ঘরে বিদ্যুৎ” এই স্লোগানকে সামনে রেখে দিনাজপুর জেলার সদর উপজেলা ও বিরামপুর উপজেলা শতভাগ বিদ্যুতায়ন কার্যক্রমের শুভ উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আজ বৃহস্পতিবার দিনাজপুর জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে টেলি-কনফারেন্সের মাধ্যমে শতভাগ বিদ্যুতায়ন কার্যক্রমের শুভ উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা । এর মাধ্যমে ১শত ৩৮ কোটি টাকা ব্যয়ে দিনাজপুর সদর উপজেলার ৮৮ হাজার ৮শত ৩৯টি বাড়ি ও বিরামপুর উপজেলার ৪৫ হাজার ৪শত ৯৫টি নতুন সংযোগ প্রদান করা হয়। জেলা প্রশাসক ড. আবু নঈম মুহাম্মদ আবদুছ ছবুর এর সভাপতিত্বে বিদ্যুতায়ন অনুষ্ঠনে দিনাজপুর সদর-৩ আসনের এমপি হুইপ ইকবালুর রহিম, দিনাজপুর-০৬ আসনের সাংসদ শিবলী সাদিক এমপি, পুলিশ সুপার মো: হামিদুল আলম সহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।