ঢাকাবুধবার , ১১ এপ্রিল ২০১৮
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুর জেলা আইনজীবী সমিতির নব নির্বাচিত কার্যকরী কমিটির শপথ গ্রহণ অনুষ্ঠিত

মোফাচ্ছিলুল মাজেদ
এপ্রিল ১১, ২০১৮ ৬:৪৪ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুর প্রতিনিধি :
দিনাজপুর জেলা আইনজীবী সমিতির বাংলা ১৪২৪ সনের কার্যকরী কমিটির দায়িত্ব হস্তান্তর ও বাংলা ১৪২৫ সনের নব নির্বাচিত কার্যকরী কমিটির শপথ গ্রহণসহ দায়িত্ব গ্রহণ অনুষ্ঠিত হয়েছে।
১১ এপ্রিল মঙ্গলবার বিকেল সাড়ে ৩টায় জেলা আইনজীবী সমিতির দ্বিতীয় তলার হলরুমে কার্যকরি কমিটির নব নির্বাচিত ও বিদায়ী সকল সদস্যদের ফুলের তোঁড়া প্রদান করা হয়। নব নির্বাচিত কমিটির সভাপতি এ্যাড. নুরুজ্জামান জাহানী ও সাধারণ সম্পাদক এ্যাড. তহিদুল হক সরকারসহ সকল সদস্যবৃন্দদের শপথবাক্য পাঠ করান প্রবীণ আইনজীবী মুহাম্মদ ইছাহক।
অনুষ্ঠানে আইনজীবী সমিতির বাংলা ১৪২৪ সনের কার্যকরী কমিটির সভাপতি প্রবীণ আইনজীবী মো. খতিব উদ্দিন এর সভাপতিত্বে পবিত্র কোরআন তিলাওয়াত করেন এ্যাড. দেলোয়ার হোসেন ২, গীতা পাঠ করেন সিনিয়র আইনজীবী প্রফুল্ল কুমার রায় ও বাইবেল পাঠ করেন এ্যাড. রিচার্ড মুর্মূ। এরপরেই সকল আইনজীবীগণ দাঁড়িয়ে জাতীয় সঙ্গীত পরিবেশন করেন। অনুষ্ঠানটি উপস্থাপনা করেন এ্যাড. এমাম আলী।
নব নির্বাচিত কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ সভাপতি মো. মজিবর রহমান-৫, মো. নুরুল ইসলাম-৪, সাধারণ সম্পাদক পদে মো. তহিদুল হক সরকার, সহ-সাধারণ সম্পাদক পদে সারওয়ার আহমেদ বাবু, মো. রিয়াজুল ইসলাম শাহ, কোষাধ্যক্ষ পদে মো. মজনু সরদার, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক পদে শীষ মহল পপি, পাঠাগার সম্পাদক পদে মো. আজেদুর রহমান, ধর্ম ও সমাজ কল্যাণ সম্পাদক পদে মো. মাইনুল আলম, নির্বাহী সদস্য পদে মো. আব্দুল মাসুদ উজ্জল, আবু সোহেল মো. শাহরিয়ার, স্বপন কুমার রায়, মোছা. সাহিমা সুলতানা ও মো. মকসেদুর রহমান সাহাজাদা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।