ঢাকাশনিবার , ৭ এপ্রিল ২০১৮
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুুর জেলা আইনজীবী সমিতির-২০১৮ নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত সমন্বিত আইনজীবী পরিষদের জাহানী-তহিদুল প্যানেলের বিশাল জয়

মোফাচ্ছিলুল মাজেদ
এপ্রিল ৭, ২০১৮ ১১:৫৪ অপরাহ্ণ
Link Copied!

মো: মোফাসিরুল রাশেদ (মিলন) :দিনাজপুর জেলা আইনজীবী সমিতির নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত সমন্বিত আইনজীবী পরিষদের জাহানী-তহিদুল প্যানেলের সভাপতি-সাধারণ সম্পাদকসহ ১৫টির মধ্যে ১২টি পদে ও বিএনপি সমর্থিত জাতীয়তাবাদী আইনজীবী ঐক্যজোট হালিম-খয়রাত প্যানেলের ৩ জন নির্বাচিত হয়েছে।
২০১৮ সাল দিনাজপুর জেলা আইনজীবী সমিতির নির্বাচনে সভাপতি পদে আওয়ামীলীগ সমর্থিত মো: নুরুজ্জামান জাহানী ১৬৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছে। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র মো: মাজহারুল ইসলাম পেয়েছেন ১৫১ভোট, তৃতীয় অবস্থানে বিএনপি সমর্থিত মো: আব্দুল হলিম পেয়েছেন ১২০ ভোট। সাধারন সম্পাদক পদে বিজয়ী আওয়ামীলীগ সমর্থিত মো: তহিদুল হক সরকার পেয়েছেন ২৮০ ভোট তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপি সমর্থিত মো: খয়রাত আলী পেয়েছেন ১৩৬ ভোট।
৭ এপ্রিল শনিবার সকাল ১০টা থেকে বিকেল ৩টা পর্যন্ত একটানা ভোট গ্রহণ চলে। ভোটে ৪৭২ জন ভোটারের মধ্যে ৪৪১ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।
সহ-সভাপতি পদে ২জন মো: মজিবর রহমান ২২৪ ভোট ও মো: নূরুল ইসলাম ১৯০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন, তাদের নিটকতম প্রতিদ্বন্দ্বী কবির বিন গোলাম চার্লী ১৭৭ ভোট, মো: আবু আলী চৌধুরী ১০২ এবং আশফাক আহমদ ১০২ ভোট পেয়েছেন। সহ-সাধারন সম্পাদক পদে ২জন সারওয়ার আহ্মেদ (বাবু)২৪৫ ভোট ও মো: রিয়াজুল ইসলাম শাহ্ ১৮৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন, তাদের নিকটতম প্রতিদ্বন্দ্বী অপূর্ব রায় ১৮০ ভোট ও আবু মাসউদ ওবায়দুল্লাহ তারেক ১৫৭ ভোট পেয়েছেন। কোষাধ্যক্ষ পদে বিজয়ী হয়েছেন মো:মজনু সরদার ২২৫ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মো: সাইফুল ইসলাম ১৮৬ ভোট পেয়েছেন। শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক পদে শীষ মহল(পপি) ২৪৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দ¦ী খুরশিদা পারভীন (জলি) পেয়েছেন ১৮১ ভোট । সমাজ কল্যাণ ও ধর্মীয় সম্পাদক পদে মো: মাইনুল আলম ২৪৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দ¦ী মো: রেয়াজুল ইসলাম পেয়েছেন ১৮৪ ভোট। পাঠাগার সম্পাদক পদে বিজয়ী মো: আজেদুর রহমান পেয়েছেন ২৩৭ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী রনি চন্দ্র রায় পেয়েছেন ১৮৮ ভোট। সদস্য পদে নির্বাচিত ৫জন হলেন আবু সোহেল মো: শাহরিয়ার ২৬০ ভোট, মোছা: সাহিমা সুলতানা ২৪৩ ভোট, মো:আব্দুল মাসুদ উজ্জ্বল ২২৫ ভোট, মো: মকসেদুর রহমান(শাহাজাদা)২২০ ভোট এবং স্বপন কুমার রায় ২০৪ ভোট পেয়েছেন, তাদের নিকটতম প্রতিদ্বন্দ্বী এস, এম, জি মোস্তাকীম ২০৩ ভোট, মো: ওয়াহেদুজ্জামান চৌধুরী (ডায়মন্ড)১৬৫ ভোট, মো: রিয়াজুল ইসলাম ১৫৩ ভোট, নরেন চন্দ্র প্রামানিক পেয়েছেন ১৩৫ ভোট।
দিনাজপুুর জেলা আইনজীবী সমিতি নির্বাচন ২০১৮ এর নির্বাচন পরিচালনা করেন প্রধান নির্বাচন কমিশনার এ্যাডভোকেট কাজেম উদ্দিন আহমেদ, নির্বাচন কমিশনার এ্যাডভোকেট মো: আব্দুর রউফ, নির্বাচন কমিশনার এ্যাডভোকেট মো: মজিবর রহমান শাহ্।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।