ঢাকাবৃহস্পতিবার , ৫ এপ্রিল ২০১৮
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুরে পূজা উদযাপন পরিষদ কেন্দ্রীয় সভাপতি জয়ন্ত সেন দীপুকে জেলা নেতৃবৃন্দের ফুল দিয়ে শুভেচ্ছা

মোফাচ্ছিলুল মাজেদ
এপ্রিল ৫, ২০১৮ ১০:৫১ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার :-
৫ এপ্রিল বৃহস্পতিবার বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ কেন্দ্রীয় কমিটির সভাপতি জয়ন্ত সেন দীপু দিনাজপুর আগমণে তাকে ফুল দিয়ে বরণ করে নেন দিনাজপুর জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি স্বরূপ বকসী বাচ্চু, সাধারণ সম্পাদক উত্তম রায়, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ কেন্দ্রীয় কমিটির সদস্য সুনীল চক্রবর্তী, জেলা কমিটির সাংগঠনিক সম্পাদক বিভাস বিশ্বাস, সহ-সাধারণ সম্পাদক গৌরাঙ্গ দাস, কোষাধ্যক্ষ বাচ্চু কুন্ড, সমাজ কল্যাণ সম্পাদক ও বাংলাদেশ মাইনরিটি ওয়াচ এর থানা কমিটির সাধারণ সম্পাদক ধনঞ্জয় মহন্তসহ পূজা উদযাপন পরিষদের অন্যান্য সদস্যবৃন্দ।
বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ কেন্দ্রীয় সভাপতি জয়ন্ত সেন দীপু ও সাধারণ সম্পাদক এ্যাডঃ তাপস পালসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ রংপুর পূজা উদযাপন পরিষদের সভাপতি ও আইনজীবী রথীশ চন্দ্র ভৌমিক এর অনাকাঙ্খিত মৃত্যুতে গভীর শোক ও তার আত্মার শান্তি কামনার্থে আগামী ৭ এপ্রিল শনিবার দিনাজপুরে সভাপতি স্বরূপ বকসী বাচ্চুর সভাপতিত্বে অনুষ্ঠিত স্মরণ সভায় অংশগ্রহণ করবেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।