দিনাজপুর বার্তা ২৪ | Dinajpur Barta 24

ব্রেকিং নিউজ
বিরলে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে খালিদ মাহমুদ চৌধূরী এমপি।
মোফাচ্ছিলুল মাজেদ এপ্রিল ৪, ২০১৮, ৮:৩১ অপরাহ্ণ | পড়া হয়েছে ৭৬১ বার |

বিরল (দিনাজপুর) ॥ বিরলের ভান্ডারা ইউপি’র বালান্দোর উচ্চ বিদ্যালয়ে ২৪ তম বার্ষিক ক্রীড়া ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।
বুধবার বিকালে বিদ্যালয় মাঠে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধূরী এমপি।
বিদ্যালয়ের সভাপতি মোঃ আবু সাঈদ এর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কেন্দ্রীয় আওয়ামীলীগের অন্যতম সদস্য খলিলুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ কে এম মোস্তাফিজুর রহমান বাবু, সহ-সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব সবুজার সিদ্দিক সাগর, উপদেষ্টা ও সাবেক ইউপি চেয়ারম্যান শামসুল হক সামু, উপদেষ্টা ও জেলা পরিষদের সদস্য আকবর আলী, যুগ্ম-সাধারণ সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান সৈয়দ জিল্লুর রহমান, যুগ্ম-সাধারণ সম্পাদক রমা কান্ত রায়, সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান এ্যাড. রবিউল ইসলাম, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মোশারফ হোসেন, অন্যতম সদস্য এম এ কুদ্দুস সরকার, পল্লী বিদ্যুত বিরল জোনাল অফিসের ডিজিএম কামাল হোসেন, জেলা পরিষদের সদস্য সুফিয়া নাহার মঞ্জু, কেন্দ্রীয় ছাত্রলীগের অন্যতম সদস্য কাইফ আহমেদ, যুবলীগের সভাপতি আব্দুল মালেক, সাধারণ সম্পাদক মোছাদ্দেক হোসেন, স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শফিকুল ইসলাম, ছাত্রলীগের সভাপতি সারওয়ারুল ইসলাম রাসেল, সাধারণ সম্পাদক মিঠুন কুমার রায় প্রমূখ। স্বাগত বক্তব্য রাখেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আব্দুল হান্নান। অনুষ্ঠান সঞ্চালনা করেন ইউপি আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বাবু শ্রী সুকিল চন্দ্র রায়। বক্তব্য শেষে ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরষ্কার বিতরণ করেন অতিথিবৃন্দ। পুরষ্কার বিতরণ শেষে শিক্ষার্থীদের পরিবেশণায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করেন উপস্থিত সকলে। পরে প্রধান অতিথি মঙ্গলপুর ইউপি’র মোহনপুরে ইসলামী দোয়া মাহফিল অনুষ্ঠানে যোগ দেন।
প্রধান অতিথি’র বক্তব্যে খালিদ মাহমুদ চৌধূরী এমপি বলেন, খালেদা জিয়া একজন ব্যর্থ নারী। তিনি মা হিসাবে, প্রধান মন্ত্রী হিসাবে ও বিএনপি নেত্রী হিসাবেও ব্যর্থ। তাঁর শাষনামলে দেশে একটি ব্রীজ নির্মাণ করতে হলেও বিদেশী টাকার দিকে তাকিয়ে থাকতে হতো। আর আজ আমরা বঙ্গবন্ধুর যোগ্য উত্তরসূরী জননেত্রী শেখ হাসিনা’র নেতৃত্বে নিজেদের টাকায় পদ্মা সেতু নির্মাণ করছি। তাই শেখ হাসিনা’র নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাবে এবং যাচ্ছি। আমাদের মাথাপিছু আয় বেড়েছে, আমরা নি¤œ মধ্য আয়ের দেশের স্বীকৃতি পেয়েছি।

এই পাতার আরো খবর -
৮ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
দিনাজপুর, বাংলাদেশ
ওয়াক্তসময়
সুবহে সাদিকভোর ৪:৪৪ পূর্বাহ্ণ
সূর্যোদয়ভোর ৬:০০ পূর্বাহ্ণ
যোহরদুপুর ১১:৫৩ পূর্বাহ্ণ
আছরবিকাল ৪:০৭ অপরাহ্ণ
মাগরিবসন্ধ্যা ৫:৪৬ অপরাহ্ণ
এশা রাত ৭:০২ অপরাহ্ণ
সর্বশেষ
সর্বাধিক পঠিত
সম্পাদকীয়