ঢাকাবৃহস্পতিবার , ২৯ মার্চ ২০১৮
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুর জেলা আইনজীবী সমিতির নির্বাচন বাংলা ১৪২৫ সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের জাহানী-তহিদুল প্যানেলের মনোনয়নপত্র জমা

মোফাচ্ছিলুল মাজেদ
মার্চ ২৯, ২০১৮ ৬:২৩ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুর প্রতিনিধি :
দিনাজপুর জেলা আইনজীবী সমিতির নির্বাচনে সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের জাহানী-তহিদুল প্যানেল মনোনয়নপত্র জমা দিয়েছেন।
নির্বাচন কমিশন সূত্রে জানা গেছে, দিনাজপুর জেলা আইনজীবী সমিতির বাংলা ১৪২৫ সালের কার্যকরী পরিষদের নির্বাচনে মনোনয়নপত্র জমা দেয়ার শেষদিনে ২৯ মার্চ বৃহস্পতিবার সমিতির প্রধান নির্বাচন কমিশনার কাজেম উদ্দিন আহম্মেদ এর নিকট উক্ত মনোনয়নপত্র জমা দেন সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের জাহানী-তহিদুল প্যানেলের সভাপতি পদপ্রার্থী মো. নুরুজ্জামান জাহানী ও সাধারণ সম্পাদক পদপ্রার্থী মো. তহিদুল হক সরকারসহ অন্যান্য প্রার্থীগণ।
১৫ সদস্যবিশিষ্ট সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের জাহানী-তহিদুল প্যানেলের অন্যান্য প্রার্থীরা হলেন, সহ সভাপতি মো. মজিবর রহমান-৫, সহ সাধারণ সম্পাদক সারওয়ার আহমে বাবু, অপূর্ব রায়, কোষাধ্যক্ষ মো. মজনু সরদার, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক শীষমহল পপি, পাঠাগার সম্পাদক রনি চন্দ্র রায়, ধর্ম ও সমাজকল্যাণ সম্পাদক মো. রেয়াজুল ইসলাম ও সদস্যপদে মো. আব্দুল মাসুদ উজ্জল, আবু সোহেল মো. শাহরিয়ার, স্বপন কুমার রায়, মোছা. সাহিমা সুলতানা, মো. মকসেদুর রহমান সাহাজাদা।
মনোনয়নপত্র জমা দেয়ার সময় উপস্থিত ছিলেন সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের জাহানী-তহিদুল প্যানেল এর নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক প্রবীণ আইনজীবী আজিজুল ইসলাম জুগলু, সদস্য সচিব এ্যাড. মেহেরুল ইসলাম।
উল্লেখ্য, দিনাজপুর জেলা আইনজীবী সমিতির বাংলা ১৪২৫ সালের কার্যকরী পরিষদের নির্বাচনে আগামী ৭ এপ্রিল শনিবার সকাল ১০টা হতে বিকাল ৩টা পর্যন্ত আইজীবী সমিতির ভবনে ৪৭৭ জন ভোটারের ভোটগ্রহণ করাবেন প্রধান নির্বাচন কমিশনার কাজেম উদ্দিন আহম্মেদসহ নির্বাচন কমিশনার মো. আব্দুর রউফ ও মো. মজিবর রহমান শাহ্।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।