ঢাকাবৃহস্পতিবার , ২৯ মার্চ ২০১৮
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুরে পুলিশ সুপারের সাথে টিভি ক্যাবল ব্যবসায়ীদের মতবিনিময় সভা অনুষ্ঠিত

মোফাচ্ছিলুল মাজেদ
মার্চ ২৯, ২০১৮ ২:৫০ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুর ॥- দিনাজপুরের ফুলবাড়ী উপজেলা টিভি ক্যাবল অপারেটর ব্যবসায়ীরা সুষ্টু ও শান্তিপূর্ন পরিবেশে ব্যবসা পরিচালনার লক্ষ্যে পুলিশ বিভাগের সহযোগিতা চেয়ে দিনাজপুর পুলিশ সুপারের সাথে মতবিনিময় সভা করেছে।
২৯ মার্চ বৃহস্পতিবার বেলা ১১টায় পুলিশ সুপারের কার্যালয়ে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এসময় ফুলবাড়ী উপজেলার ক্যাবল অপারেটররা একটি গনস্বাক্ষর করা লিখিত অভিযোগের কপি পুলিশ সুপারের হাতে তুলে দেন।
মতবিনিময় সভায় পুলিশ সুপার হামিদুল আলম বিপিএম ক্যাবল অপারেটরদের সরকারী নীতিমালা মেনে ব্যবসা পরিচালনার আহবান জানান এবং তাদের সুষ্ঠু ও শান্তিপূর্ন ব্যবসা পরিচালনায় পুলিশ বিভাগের পক্ষ থেকে সব ধরনের নিরাপত্তা ও সহযোগতার আশ্বাস দেন।
ক্যাবল অপরেটর এসোসিয়েশন অব বাংলাদেশ-কোয়াব বৃহত্তর দিনাজপুর জেলা শাখার সভাপতি মাহমুদুন্নবী পলাশের নেতৃত্বে সভায় উপস্থিত ছিলেন ফুলবাড়ী উপজেলা ক্যাবল ব্যবসায়ী শ্যামল চৌধুরী, রতন, তরিকুল, আরিফুল প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।