ঢাকারবিবার , ২৫ মার্চ ২০১৮
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

২৫শে মার্চ কে “আন্তর্জাতিক গণহত্যা দিবস” স্বীকৃতির দাবিতে দিনাজপুরে মানববন্ধন কর্মসূচী পালন

মোফাচ্ছিলুল মাজেদ
মার্চ ২৫, ২০১৮ ৩:৫৮ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুর বার্তা ২৪.কম: “আন্তর্জাতিক গণহত্যা দিবস” হিসেবে ২৫শে মার্চ কে স্বীকৃতির দাবিতে মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড ও যুদ্ধদলিল দিনাজপুর জেলা শাখার আয়োজনে মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে।
আজ রবিবার ২৫ মার্চ দিনাজপুর জেলা প্রশাসক কার্যালয়ের সামনে “আন্তর্জাতিক গণহত্যা দিবস” হিসেবে ২৫শে মার্চ কে আনুষ্ঠানিক স্বীকৃতির দাবিতে দিনাজপুর জেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড ও যুদ্ধদলিল দিনাজপুর জেলা শাখার আয়োজনে মানববন্ধন কর্মসূচী পালন করে, উক্ত মানববন্ধন কর্মসূচীতে বক্তারা ১৯৭১ সালে পাকিস্থান সেনাবহিনী কতৃক নিরিহ বাঙ্গালী নিধনের ভয়াবহতা তুলো ধরে ২৫শে মার্চ কে “আন্তর্জাতিক গণহত্যা দিবস” হিসেবে স্বীকৃতির দাবি জানায়, এসময় মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড দিনাজপুর জেলা শাখার মাহবুবুর রহমান, আল-মামুন সরকার, মো: জুয়েল, মো: জামান, মো: আজমির হোসেন প্রমূখ অংশগ্রহন করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।