দিনাজপুর বার্তা ২৪ | Dinajpur Barta 24

ব্রেকিং নিউজ
অগ্রণী ব্যাংক লিমিটেড দিনাজপুর জোন এর বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা-২০১৮ অনুষ্ঠিত
মোফাচ্ছিলুল মাজেদ মার্চ ১৬, ২০১৮, ৭:৫২ অপরাহ্ণ | পড়া হয়েছে ৭৪১ বার |

দিনাজপুর প্রতিনিধি : অগ্রণী ব্যাংক লিমিডেট দিনাজপুর জোন এর বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা-২০১৮ অনুষ্ঠিত হয়েছে। আজ শুক্রবার সকাল ৯টায় দিনাজপুর পলিটেকনিক ইনস্টিটিউট মাঠে বেলুন ও ফেস্টুন উড়িয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা-২০১৮ এর শুভ উদ্বোধন করেন প্রধান অতিথি অগ্রণী ব্যাংক রংপুর সার্কেল সচিবালয়ের মহাব্যবস্থাপক মো: গোলাম মোস্তফা।
অগ্রণী ব্যাংক দিনাজপুর এর উপ-মহাব্যবস্থাপক ও অঞ্চল প্রধান এস, এম মোস্তফা-ই-কাদের এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অগ্রনী ব্যাংক দিনাজপুর আঞ্চলিক কার্যালয়ের সহকারী মহাব্যবস্থাপক মো: রফিকুল ইসলাম, মালদাহপট্টি শাখা প্রধান ও সহকারী মহাব্যবস্থাপক মো: এনায়েত হোসেন, রংপুর সার্কেল এর সহকারী মহাব্যবস্থাপক মো: জালাল উদ্দিন, ঠাকুরগাঁও অঞ্চল প্রধান ও সহকারী মহাব্যবস্থাপক মো: মকবুল হোসেন, অগ্রণী ব্যাংক দিনাজপুর অঞ্চল এর সিবিএ সভাপতি মো: আশরাফ আলী মিন্টু, সিবিএ সাধারন সম্পাদক মো: মোকারম হোসেন, সিবিএ কার্যকরী সভাপতি মো: আওয়াল বক্স প্রমূখ উপস্থিত ছিলেন।
অগ্রণী ব্যাংক বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা-২০১৮ শেষে বিজয়ী প্রতিযোগীদের মাঝে প্রধান অতিথির পুরস্কার বিতরণ করেন এবং এর মধ্যদিয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা-২০১৮ এর সমাপ্তি ঘোষনা করা হয়।

এই পাতার আরো খবর -
২৯শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
দিনাজপুর, বাংলাদেশ
ওয়াক্তসময়
সুবহে সাদিকভোর ৪:৪০ পূর্বাহ্ণ
সূর্যোদয়ভোর ৫:৫৭ পূর্বাহ্ণ
যোহরদুপুর ১১:৫৬ পূর্বাহ্ণ
আছরবিকাল ৪:১৪ অপরাহ্ণ
মাগরিবসন্ধ্যা ৫:৫৫ অপরাহ্ণ
এশা রাত ৭:১১ অপরাহ্ণ
সর্বশেষ
সর্বাধিক পঠিত
সম্পাদকীয়