ঢাকামঙ্গলবার , ১৩ মার্চ ২০১৮
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুরের নবাগত জেলা প্রশাসক ও সদর ইউএনও কে পৌরসভার কাউন্সিলরবৃন্দের ফুলেল শুভেচ্ছা

মোফাচ্ছিলুল মাজেদ
মার্চ ১৩, ২০১৮ ৭:০৩ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুর প্রতিনিধি :
দিনাজপুরের নবাগত জেলা প্রশাসক ড. আবু নঈম মুহাম্মদ আবদুছ ছবুর ও নব নিযুক্ত সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. ফিরুজুল ইসলাম ফিরোজ কে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন পৌরসভার কাউন্সিলরবৃন্দ।
১৩ মার্চ মঙ্গলবার সকালে জেলা প্রশাসকের কার্যালয়ে দিনাজপুরের নবাগত জেলা প্রশাসক ড. আবু নঈম মুহাম্মদ আবদুছ ছবুর কে দিনাজপুর পৌরসভার কাউন্সিলরের পক্ষে ৩নং ওয়ার্ড কাউন্সিলর জিয়াউর রহমান নওশাদ এর নেতৃত্বে ও দুপরে সদর উপজেলার নবনিযুক্ত নির্বাহী কর্মকর্তা মো. ফিরুজুল ইসলাম ফিরোজ কে ২নং ওয়ার্ড কাউন্সিলর মোস্তফা কামাল মুক্তিবাবু এর নেতৃত্বে উক্ত ফুলেল শুভেচ্ছা জানানো হয়। এসময় উপস্থিত ছিলেন ৪নং ওয়ার্ড কাউন্সিলর মোস্তাফিজুর রহমান মাসুদ, ৫নং ওয়ার্ড কাউন্সিলর মাসুদুল ইসলাম মাসুদ, ৬নং ওয়ার্ড কাউন্সিলর জাহাঙ্গীর আলম, ৭নং ওয়ার্ড কাউন্সিলর রেহাতুল ইসলাম খোকা, ৮নং ওয়ার্ড কাউন্সিলর আকবর হোসেন অরেঞ্জ, ১০নং ওয়ার্ড কাউন্সিলর সিদ্দারাতুল ইসলাম বাবু, ১১নং ওয়ার্ড কাউন্সিলর আহমেদুজ্জামান ডাবলু, ১২নং ওয়ার্ড কাউন্সিলর আশরাফুল আলম রমজান, সংরক্ষিত ওয়ার্ডের কাউন্সিলর যথাক্রমে রোকেয়া বেগম লাইজু, মাসুদা পারভীন মিনা, শাহিন সুলতানা বিউটি, মাসতুরা বেগম পুতুল।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।