দিনাজপুর বার্তা ২৪ | Dinajpur Barta 24

ব্রেকিং নিউজ
আজ ১০ দিনের সরকারী সফরে দিনাজপুরে আসছেন হুইপ ইকবালুর রহিম এমপি
মোফাচ্ছিলুল মাজেদ আগস্ট ৩০, ২০১৭, ১০:৫৬ পূর্বাহ্ণ | পড়া হয়েছে ৫৭০ বার |

এম. মাজেদ :-

দিনাজপুর সদর-৩ আসনের সংসদ সদস্য ও জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম ১০ দিনের সরকারী সফরে আজ বুধবার দিনাজপুরে আসছেন। তিনি ৩০ আগষ্ট থেকে ৮ সেপ্টেম্বর পর্যন্ত এ সফর করবেন।

আজ বুধবার সকাল ৭টা ২০ মিনিটে হযরত শাহ জালাল (র.) বিমানবন্দর থেকে সৈয়দপুর বিমানবন্দরের উদ্দেশ্যে যাত্রা। সকাল ৮টা ১০ মিনিটে সৈয়দপুর বিমানবন্দর থেকে দিনাজপুর শহরস্থ নিজ বাসভবনের উদ্দেশ্যে যাত্রা। সকাল ৯টা ২০ মিনিটে নিজ বাসভবনে উপস্থিত। সকাল ১০টায় পুলহাট প্রাথমিক বিদ্যালয়ের মাঠে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ অনুষ্ঠানে যোগদান, সকাল ১১টায় জেলা পরিষদ মিলনায়তনে জেলা পরিষদের মাসিক সভায় যোগদান, দুপুর ১টায় নিজ বাসভবনে উপস্থিত ও মধ্যাহ্ন বিরতি, বিকাল ৫টায় ২নং সুন্দরবন ইউনিয়নের হাড়গাঁ প্রাথমিক বিদ্যালয়ের মাঠে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ অনুষ্ঠানে যোগদান। ত্রাণ বিতরণ শেষে নিজ বাসভবনে উপস্থিত ও রাত্রী যাপন।

৩১ আগষ্ট বৃহস্পতিবার সকাল ১০টায় দিনাজপুর সদর উপজেলার বিভিন্ন বন্যা দুর্গত এলাকা পরিদর্শন ও বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ, দুপুর ১টায় নিজ বাসভবনে উপস্থিত ও মধ্যাহ্ন বিরতি, বিকাল ৫টায় দিনাজপুর সদর উপজেলার বিভিন্ন বন্যা দুর্গত এলাকা পরিদর্শন ও বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ। ত্রাণ বিতরণ শেষে নিজ বাসভবন দিনাজপুরে উপস্থিতি ও রাত্রী যাপন।

১ সেপ্টেম্বর শুক্রবার সকাল ১০টায় দিনাজপুর সদর উপজেলার বিভিন্ন বন্যাদুর্গত এলাকা পরিদর্শন ও বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ, দুপুর ১টায় নিজ বাসভবন দিনাজপুরে উপস্থিতি ও মধ্যাহ্ন বিরতি, বিকাল ৫টায় দিনাজপুর সদর উপজেলার বিভিন্ন বন্যা দুর্গত এলাকা পরিদর্শন ও বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ। ত্রাণ বিতরণ শেষে নিজ বাসভবনে উপস্থিতি ও রাত্রী যাপন।

২ সেপ্টেম্বর শনিবার সকাল ৭টা ৩০ মিনিটে গোর-এ শহীদ বড় ময়দান ঈদগাহ মাঠে পবিত্র ঈদ-উল আযহার নামাজ আদায়ের উদ্দেশ্যে যাত্রা। সকাল ১০টা হতে ১২টা পর্যন্ত নিজ বাসভবনে জনগনের সাথে সৌজন্য সাক্ষাত ও ঈদের শুভেচ্ছা বিনিময়, বিকাল ৫টায় ৮নং শংকরপুর ইউনিয়নের জালালপুরে হুইপ ইকবালুর রহিমের বাবার কবর জিয়ারত। জিয়ারত শেষে নিজ বাসভবন উপস্থিতি ও রাত্রী যাপন।

৩ সেপ্টেম্বর রোববার সকাল ৯টা থেকে স্থানীয়ভাবে নির্ধারিত কর্মসূচীতে যোগদান (বিভিন্ন বন্যাদুর্গত এলাকা পরিদর্শন ও বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ)।

৪ সেপ্টেম্বর দুপুর ১২টায় ৮নং শংকরপুর ইউনিয়নের জালালপুরে প্রয়াত জননেতা এম. আব্দু রহিমের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে কবর জিয়ারত ও শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপন এবং জালালপুর মসজিদে দোয়া মাহফিলে যোগদান, বিকাল ৫টায় জালালপুর হতে নিজ বাভবনে উপস্থিতি ও রাত্রী যাপন।

৫ সেপ্টেম্বর মঙ্গলবার সকাল ১০টায় স্থানীয়ভাবে নির্ধারিত কর্মসূচীতে যোগদান, বিকাল ৫টায় দিনাজপুর ষ্টেশন ক্লাবে প্রয়াত জননেতা এম. আব্দুর রহিম এর প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠানে যোগদান। অনুষ্ঠান শেষে নিজ বাসভবনে উপস্থিতি ও রাত্রী যাপন।

৬ সেপ্টেম্বর বুধবার সকাল ৯টায় স্থানীয়ভাবে নির্ধারিত কর্মসূচীতে যোগদান (বিভিন্ন বন্যাদুর্গত এলাকা পরিদর্শন ও বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ)। সন্ধ্যা ৭টা বাসুনিয়াপট্টিস্থ জেলা আওয়ামী লীগের কার্যালয়ে নেতাকর্মীদের সাথে মতবিনিময়। মতবিনিময় শেষে নিজ বাসভবনে উপস্থিতি ও রাত্রী যাপন।

৭ সেপ্টেম্বর বৃহস্পতিবার সকাল ৯টা থেকে স্থানীয়ভাবে নির্ধারিত কর্মসূচীতে যোগদান (বিভিন্ন বন্যাদুর্গত এলাকা পরিদর্শন ও বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ)।

৮ সেপ্টেম্বর শুক্রবার সকাল ১০টায় দিনাজপুর গোর-এ শহীদ বড় ময়দানে মাননীয় স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী এমপি মহোদয়ের সাথে এম আব্দুর রহিম সমাজকল্যাণ ও মুক্তিযুদ্ধ গবেষণা কেন্দ্র কর্তৃক আয়োজিত স্মরণ সভায় যোগদান। স্মরণ সভা শেষে নিজ বাসভবনে উপস্থিতি ও মধ্যাহ্ন বিরতি। বিকাল ৪টায় সৈয়দপুর বিমানবন্দরের উদ্দেশ্যে বাসভবন ত্যাগ করবেন হুইপ ইকবালুর রহিম এমপি।

 

 

 

এই পাতার আরো খবর -
৪ঠা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
দিনাজপুর, বাংলাদেশ
ওয়াক্তসময়
সুবহে সাদিকভোর ৪:৪৩ পূর্বাহ্ণ
সূর্যোদয়ভোর ৫:৫৯ পূর্বাহ্ণ
যোহরদুপুর ১১:৫৪ পূর্বাহ্ণ
আছরবিকাল ৪:১০ অপরাহ্ণ
মাগরিবসন্ধ্যা ৫:৪৯ অপরাহ্ণ
এশা রাত ৭:০৬ অপরাহ্ণ
সর্বশেষ
সর্বাধিক পঠিত
সম্পাদকীয়