ঢাকারবিবার , ২৭ আগস্ট ২০১৭
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুরে পুলিশের মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত

মোফাচ্ছিলুল মাজেদ
আগস্ট ২৭, ২০১৭ ১১:৪৬ অপরাহ্ণ
Link Copied!

এম, মিলন:

রোববার ২৭ আগষ্ট দিনাজপুর পুলিশ লাইন্স এর হলরুমে আগষ্ট মাসের মাসিক কল্যাণসভা অনুষ্ঠিত হয়।

উক্ত কল্যাণ সভায় পুলিশ সুপার মোঃ হামিদুল আলম গত জুলাই মাসের ভাল পারফমেন্সের পুরস্কার স্বরূপ বিভিন্ন স্তরের পুলিশ সদস্যদের জেলার বিরল থানার শ্রেষ্ঠ এসআই (নিরস্ত্র) মোঃ জাহাঙ্গীর বাদশা রনি, সর্বোচ্চ ওয়ারেন্ট তামিলকারী ও জেলার কোতয়ালী থানার শ্রেষ্ঠ এএসআই (নিঃ) মোঃ মানিক মিয়া, সর্বোচ্চ ওয়ারেন্ট তামিলকারী কোতয়ালী থানার এসআই (নিঃ) মোঃ মিজানুর রহমান, সর্বোচ্চ মাদক উদ্ধার সংক্রান্তে মামলা দায়েরকারী/ উদ্ধারকারী অফিসার হাকিমপুর থানার এসআই (নিঃ) মোঃ আনিছুর রহমান, সর্বোচ্চ মাদক উদ্ধার সংক্রান্তে মামলা দায়েরকারী/ উদ্ধারকারী অফিসার ফুলবাড়ী থানার এএসআই (নিঃ) মোঃ সাব্বির হোসেন, শ্রেষ্ঠ ট্রাফিক অফিসার সদর ট্রাফিক টিএসআই মোঃ মহসীন আলী, জেলার শ্রেষ্ঠ থানা কোতয়ালী দিনাজপুর।

এছাড়াও পুলিশ অফিস সম্মেলন কক্ষে আগষ্ট মাসের মাসিক অপরাধ সভা অনুষ্ঠিত হয়। উক্ত অপরাধ সভায় সভাপতিত্ব করেন পুলিশ সুপার মোঃ হামিদুল আলম। উক্তসভাদ্বয়ে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোঃ মাহফুজ্জামান আশরাফ, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম) মোঃ মিজানুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোহাঃ কাজেম উদ্দীন, অতিরিক্ত পুলিশ সুপার, ইন-সার্ভিস ট্রেনিং সেন্টার মোঃ হাবিবুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ মাহমুদুল হাসান, অতিরিক্ত পুলিশ সুপার (বীরগঞ্জ সার্কেল) মোঃ সালাহউদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার (ফুলবাড়ী সার্কেল) মোঃ রফিকুল ইসলাম, সহকারি পুলিশ সুপার (কাহারোল সার্কেল) মোঃ রুহুল আমিন, সহকারি পুলিশ সুপার (বিরামপুর সার্কেল) এ.এস.এম হাফিজুর রহমান, ডিআইও (১), ওসি ডিবি, ও সকল থানার ইনর্চাজগণ। উক্ত অপরাধ সভায় পুলিশ সুপার অত্র জেলার গুরুত্বপূর্ণ মামলা ও জেলার অপরাধ পরিসংখ্যান এবং আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে আলোচনা ও দিক নির্দেশনা প্রদান করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।