দিনাজপুর বার্তা ২৪ | Dinajpur Barta 24

ব্রেকিং নিউজ
আজ ৩ দিনের সরকারী সফরে দিনাজপুরে আসছেন হুইপ ইকবালুর রহিম এমপি ।
মোফাচ্ছিলুল মাজেদ আগস্ট ২৫, ২০১৭, ১২:১৫ পূর্বাহ্ণ | পড়া হয়েছে ৬৬১ বার |

দিনাজপুর বার্তা২৪.কম :-

দিনাজপুর সদর-৩ আসনের সংসদ সদস্য ও জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম ৩ দিনের সরকারী সফরে আজ শুক্রবার দিনাজপুরে আসছেন। তিনি ২৫ আগষ্ট থেকে ২৭ আগষ্ট পর্যন্ত এ সফর করবেন।

আজ শুক্রবার ২৫ আগষ্ট সকাল ৭টা ২০ মিনিটে হযরত শাহ জালাল (র.) বিমানবন্দর থেকে সৈয়দপুর বিমানবন্দরের উদ্দেশ্যে যাত্রা। সকাল ৮টা ২০ মিনিটে সৈয়দপুর বিমানবন্দর থেকে দিনাজপুর শহরস্থ নিজ বাসভবনের উদ্দেশ্যে যাত্রা। সকাল ৯টা ৩০ মিনিটে নিজ বাসভবনে উপস্থিত। সকাল ১০টায় বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন (বিএমএ) এর আয়োজনে শংকরপুর ইউনিয়নের বরাইপুর স্কুল মাঠে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ অনুষ্ঠানে যোগদান করবেন। দুপুর ১টায় ৮নং শংকরপুর ইউনিয়নের জুম্মার নামাজ আদায় ও জালালপুর কবরস্থানে মরহুম পিতা এম. আব্দুর রহিমের কবর জিয়ারত শেষে নিজ বাসভবনে উপস্থিত। বিকেল ৪টায় দিনাজপুর সদর উপজেলার ৬নং ইউপির উলিপুর ক্ষতিগ্রস্ত বাঁধ এলাকা বন্যাকবলিত বিভিন্ন স্থান পরিদর্শন ও ত্রাণ বিতরণ। সন্ধ্যা ৭টায় নিজ বাসভবনের উপস্থিত ও রাত্রী যাপন।

২৬ আগষ্ট শনিবার সকাল ১০টায় দিনাজপুর সদর উপজেলার ১নং চেহেলগাজী ইউনিয়নের বন্যা দুর্গত এলাকা পরিদর্শন ও বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ, দুপুর ১২টায় উপজেলা সম্মেলন কক্ষে দিনাজপুর সদর উপজেলার চলমান বন্যার সার্বিক পরিস্থিতি ও বন্যার্তদের পুনর্বাসন সম্পর্কিত সমন্বয়ে সভায় যোগদান, দুপুর ১টা ৩০ মিনিটে নিজ বাসভবনে উপস্থিত ও মধ্যাহ্ন বিরতি। বিকাল ৫টায় ৭নং উথরাইল ইউনিয়নের নলিনি আশ্রয়ণ প্রকল্পের পুকুরে মাছের পোনা অবমুক্তকরণ অনুষ্ঠানে যোগদান শেষে সন্ধ্যা ৭টায় নিজ বাসভবনে উপস্থিত ও রাত্রী যাপন।

২৭ আগষ্ট রোববার সকাল ১০টায় দিনাজপুর সদর উপজেলায় বন্যায় ক্ষতিগ্রস্ত চাষীদের মাঝে বিনামূল্যে সরকারি ভাবে আমন ধানের চারা বিতরণ অনুষ্ঠানে যোগদান শেষে নিজ বাসভবনে উপস্থিত ও মধ্যাহ্ন বিরতি। বিকাল ৪টায় সৈয়দপুর বিমানবন্দরের উদ্দেশ্যে বাসভবন ত্যাগ করবেন হুইপ ইকবালুর রহিম এমপি।

 

এই পাতার আরো খবর -
৫ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
দিনাজপুর, বাংলাদেশ
ওয়াক্তসময়
সুবহে সাদিকভোর ৪:৪৩ পূর্বাহ্ণ
সূর্যোদয়ভোর ৫:৫৯ পূর্বাহ্ণ
যোহরদুপুর ১১:৫৪ পূর্বাহ্ণ
আছরবিকাল ৪:১০ অপরাহ্ণ
মাগরিবসন্ধ্যা ৫:৪৯ অপরাহ্ণ
এশা রাত ৭:০৬ অপরাহ্ণ
সর্বশেষ
সর্বাধিক পঠিত
সম্পাদকীয়