ঢাকাশুক্রবার , ১১ আগস্ট ২০১৭
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

শনিবার ৫ দিনের সরকারী সফরে হুইপ ইকবালুর রহিম এমপি দিনাজপুরে আসছেন

মোফাচ্ছিলুল মাজেদ
আগস্ট ১১, ২০১৭ ১২:২৮ পূর্বাহ্ণ
Link Copied!

দিনাজপুর বার্তা২৪.কম :-

দিনাজপুর সদর-৩ আসনের সংসদ সদস্য ও জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম ৫ দিনের সরকারী সফরে শনিবার দিনাজপুরে আসছেন। তিনি ১২ আগষ্ট থেকে ১৬ আগষ্ট পর্যন্ত এ সফর করবেন।

১২ আগষ্ট শনিবার সকাল ৮টায় হযরত শাহ জালাল (র.) বিমানবন্দর থেকে সৈয়দপুর বিমানবন্দরের উদ্দেশ্যে যাত্রা। সকাল ৯টায় সৈয়দপুর বিমানবন্দর থেকে দিনাজপুর শহরস্থ নিজ বাসভবনের উদ্দেশ্যে যাত্রা। সকাল ১০টা ২০ মিনিটে নিজ বাসভবনে উপস্থিত। দুপুর ১২টায় নিজ বাস ভবন থেকে ৮নং শংকরপুর ইউনিয়নের উদ্দেশ্যে যাত্রা। দুপুর ১টায় ৮নং শংকরপুর ইউনিয়নে নামাজ আদায় ও জালালপুর কবরস্থানে মরহুম পিতা এম. আব্দুর রহিমের কবর জিয়ারত শেষে নিজ বাসভবনে উপস্থিত। বিকেল ৫টায় নাজমা রহিম ফাউন্ডেশনে কোতয়ালী যুবলীগের বিভিন্ন ওয়ার্ডের সভাপতি/ সাধারণ সম্পাদকদের সাথে মতবিনিময় ও সন্ধ্যা ৭টা ৩০ মিনিটে নাজমা রহিম ফাউন্ডেশনে শহর যুবলীগের বিভিন্ন ওয়ার্ডের সভাপতি/ সাধারণ সম্পাদকদের সাথে মতবিনিময় করবেন।

১৩ আগষ্ট রোববার সকাল ১০টায় নিরাপদ সড়কের জন্য জনগনের সচেতনতা বিষয়ক অনুষ্ঠানের উদ্বোধন, দুপুর ১২টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে যমুনা অটো রাইস মিলে দুর্ঘটনায় নিহতদের মধ্যে আর্থিক সহায়তা প্রদান অনুষ্ঠানে যোগদান শেষে দুপুর ১টা ৩০ মিনিটে নিজ বাসভবনে উপস্থিত। সন্ধ্যা ৭টা ৩০ মিনিটে ঐতিহ্যবাহী কান্তজীউ মন্দির থেকে কান্তজিউ বিগ্রহ-এর নদীপথে দিনাজপুর সাধুরঘাটে আগমন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে যোগদান ও রাত ৮টায় বাসুনিয়াপট্টি জেলা আওয়ামী লীগের কার্যালয়ে নেতাকর্মীদের সাথে মতবিনিময় শেষে নিজবাসভবনে উপস্থিতি ও রাত্রী যাপন।

১৪ আগষ্ট সোমবার দুপুর ১টায় বাসুনিয়াপট্টিস্থ দুর্গা মন্দিরে জেলা জন্মাষ্টমী উদ্যাপন পরিষদ কর্তৃক আয়োজিত জন্মাষ্টমীর বর্ণাঢ্য শোভাযাত্রায় যোগদান, বিকেল ৪টায় মানব পল্লীর (হিজরা পল্লী) অনুষ্ঠানে যোগদান ও রাত ৯টায় এম আব্দুর রহিম সমাজ কল্যাণ ও মুক্তিযুদ্ধ গবেষণা কেন্দ্রের নেতৃবৃন্দের সাথে মতবিনিময়।

১৫ আগষ্ট মঙ্গলবার সারাদিন ব্যাপী ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস উপলক্ষে জেলা আওয়ামী লীগ ও জেলা প্রশাসন কর্তৃক আয়োজিত শোক র‌্যালি, আলোচনা সভা, মিলাদ মাহফিল ও গরীব দুঃস্থদের মাঝে খাদ্য বিতরণ অনুষ্ঠানে যোগদান।

১৬ আগষ্ট বুধবার সকাল ৭টায় সৈয়দপুর বিমানবন্দরের উদ্দেশ্যে বাসভবন ত্যাগ করবেন হুইপ ইকবালুর রহিম এমপি।

 

 

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।