দিনাজপুর বার্তা ২৪ | Dinajpur Barta 24

ব্রেকিং নিউজ
দিনাজপুর পুলিশ সুপার মোঃ হামিদুল আলম এর তৎপরতায় ৪১টি চোরাই মটরসাইকেল উদ্ধার ও ৩২ জন চোর আটক
মোফাচ্ছিলুল মাজেদ আগস্ট ২, ২০১৭, ১০:৫১ অপরাহ্ণ | পড়া হয়েছে ২,৮৩৩ বার |

দিনাজপুর বার্তা২৪.কম : পুলিশ সুপার মোঃ হামিদুল আলম দিনাজপুর জেলায় যোগদানের পর থেকে জেলায় উল্লেখজনক ভাবে মাদক চোরাচালান ও সব ধরনরে চুরি, ছিনতাই কমে গেছে।

আজ বুধবার বিকেলে দিনাজপুর পুলিশ লাইন মাঠে দুইটি চুরি যাওয়া মটরসাইকেল তাদের মালিক এর নিকট হস্থান্তর করা হয়। নিলফামারী জেলার মুকুটপুর ডোমার নিবাসী সজীব শাহা জানান তার টিভিএস এপাচি মটর সাইকেল ৩ মাস আগে চুরি হলে তিনি নিলফামারী থানায় সাধারন ডায়রী করেন এবং এক পর্যায়ে উদ্ধারের আশা ছেড়ে দেন। এর মধ্যে তিনি বিভিন্ন সংবাদ মাধ্যমে দিনাজপুর জেলা পুলিশের চোরাই মটর সাইকেল উদ্ধারের ঘটনা জানতে পরেন এবং দিনাজপুরের পুলিশ সুপারের কার্যালয়ে যোগাযোগ করেন। চুরি যাওয়া মটর সাইকেল ফিরে পেয়ে তিনি পুলিশ সুপার মোঃ হামিদুল আলমকে ধন্যবাদ জানান।

অপর মটরসাইকেলের মালিক বিরল বিষনুপুর এলাকার আরিফুল ইসলাম তার বাজাজ পালসার মটরসাইকেল ফিরে পেয়ে পুলিশ সুপার মোঃ হামিদুল আলম এর উদ্ধার তৎপরতার প্রশংসা করেন।

দিনাজপুর জেলা পুলিশ সুপার মোঃ হমিদুল আলম জানালেন মাদক চোরাচালান ও সব ধরনের চুরি প্রতিরোধে দিনাজপুর জেলা পুলিশ কোন প্রকার ছাড় দেখাবে না। দিনাজপুর জেলা পুলিশের প্রতিটি সদস্যকে এব্যপারে নির্দেশ প্রদান করা হয়েছে। মাদক এর ঘটনায় কোতয়ালী থানায় কোন সুপারিশ আমলে নেওয়া হয় না। তিনি আরো জানালেন গত ৪ মাসে দিনাজপুর জেলায় ৪১টি চোরাই মটর সাইকেল উদ্ধার করা হয়েছে এবং ৩২ জন মটর সাইকেল চোরকে ধরা হয়েছে এর মধ্যে ১৭ টি মটর সাইকেল প্রকৃত মালিকের কাছে হস্থান্তর করা হয়েছে। আমি যতদিন দিনাজপুর জেলায় আছি এই তৎপরতা চলবে।

এসময় দিনাজপুর জেলার অতিরিক্ত পুলিশ সুপার মাহফুজ জামান আশরাফ সহ অন্যান্য অফিসার ও কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

এই পাতার আরো খবর -
৪ঠা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
দিনাজপুর, বাংলাদেশ
ওয়াক্তসময়
সুবহে সাদিকভোর ৪:৪৩ পূর্বাহ্ণ
সূর্যোদয়ভোর ৫:৫৯ পূর্বাহ্ণ
যোহরদুপুর ১১:৫৪ পূর্বাহ্ণ
আছরবিকাল ৪:১০ অপরাহ্ণ
মাগরিবসন্ধ্যা ৫:৪৯ অপরাহ্ণ
এশা রাত ৭:০৬ অপরাহ্ণ
সর্বশেষ
সর্বাধিক পঠিত
সম্পাদকীয়