ঢাকারবিবার , ৩০ জুলাই ২০১৭
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুরে প্রতিবন্ধী শিক্ষার্থী-হিজড়া-দলিত হরিজন ও বেদে জনগোষ্ঠির মাঝে আর্থিক সহায়তা প্রদান অনুষ্ঠানে হুইপ ইকবালুর রহিম এমপি।

মোফাচ্ছিলুল মাজেদ
জুলাই ৩০, ২০১৭ ৪:৪০ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুর বার্তা২৪.কম॥ দিনাজপুর সদর উপজেলা প্রশাসন ও উপজেলা সমাজসেবা কার্যালয়ের আয়োজনে ৩০ জুলাই রোববার উপজেলা পরিষদ হল রুমে উপজেলা পরিষদের অর্থায়নে বিভিন্ন প্রতিষ্ঠানে কম্পিউটার বিতরণ এবং প্রতিবন্ধী শিক্ষার্থী, হিজড়া, দলিত হরিজন ও বেদে জনগোষ্ঠির মাঝে সরকারী আর্থিক সহায়তা প্রদান অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি। সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ আব্দুর রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ফরিদুল ইসলাম, জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক স্টিফেন মুর্মু, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইমদাদ সরকার, সাধারণ সম্পাদক বিশ্বজিৎ ঘোষ কাঞ্চন প্রমুখ। অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কিশোর কুমার রায় ও মহিলা ভাইস চেয়ারম্যান হাসমিন লুনা। আলোচনা সভা শেষে বিভিন্ন ক্যাটাগরিতে প্রতিবন্ধী শিক্ষা উপবৃত্তি কার্যক্রম প্রাথমিক স্তর উপকারভোগী ১৫৭ জন, মাধ্যমিক স্তর উপকারভোগী ৫৮ জন, উচ্চ মাধ্যমিক স্তর উপকারভোগী ৫৫ জন, উচ্চতর স্তর উপকারভোগী ৭ জনসহ ২৭৭ জন প্রতিবন্ধী শিক্ষার্থীর শিক্ষা উপবৃত্তি ১৯ লক্ষ ২২ হাজার ৪শত টাকা ও হিজড়া জনগোষ্ঠির জীবনমান উন্নয়ন কর্মসূচীর আওতায় ভাতা কার্যক্রম উপকারভোগী ৭ জন, শিক্ষা উপবৃত্তি উপকারভোগী ৬ জনসহ ১৩ জন উপকারভোগীকে ২১ হাজার ৩শত টাকা এবং দলিত হরিজন ও বেদে জনগোষ্ঠির জীবনমান উন্নয়ন কর্মসূচীর আওতায় ভাতা কার্যক্রম উপকারভোগী ১৩ জন ও শিক্ষা উপবৃত্তি উপকারভোগী ১ জনসহ ১৪ জন উপকারভোগীকে ৪১ হাজার ৭শত টাকাসহ সর্বমোট ১৯ লক্ষ ২৫ হাজার ৪শত টাকা প্রদান করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।