ঢাকাশুক্রবার , ২৮ জুলাই ২০১৭
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

বর্ণাঢ্য আয়োজনের মধ্যদিয়ে দিয়ে দিনাজপুরে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের ২৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

মোফাচ্ছিলুল মাজেদ
জুলাই ২৮, ২০১৭ ১২:১৪ পূর্বাহ্ণ
Link Copied!

দিনাজপুর বার্তা২৪.কম:- নানা আয়োজনের মধ্যদিয়ে দিনাজপুরে পালিত হয়েছে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের ২৩তম প্রতিষ্ঠা বার্ষিকী।
২৭ জুলাই বৃহস্পতিবার বিকেল ৪টায় দিনাজপুর কেন্দ্রীয় শহীদ মিনার থেকে জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আবু ইবনে রজব এর নেতৃত্বে একটি বর্ণাঢ্য র‌্যালী শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে। এর আগে জেলা প্রশাসক কার্যালয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি অর্পন করা হয় এবং প্রতিষ্ঠা বাষির্কীর কেক কাটা হয়।
এসময় দিনাজপুর জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ আাজিজুল ইমাম চৌধুরী, সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোঃ ফরিদুল ইসলাম, জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক জাকারিয়া জাকির, শহর স্বেচ্ছাসেবকলীগ এর আহবায়ক শাহ মোঃ রেজাওয়ান-উর রহমান পলাশ, জেলা স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ তসলিম উদ্দিন, মো: রাকিবুল হাসান সবুজ সহ স্বেচ্ছাসেবকলীগের দলীয় নেতা কর্মীরা অংশগ্রহন করে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।