দিনাজপুর বার্তা ২৪ | Dinajpur Barta 24

ব্রেকিং নিউজ
মরহুম বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম স্মৃতি ফুটবল টুর্ণামেন্ট-২০১৭ এর শুভ উদ্বোধন
মোফাচ্ছিলুল মাজেদ জুলাই ১৪, ২০১৭, ৭:৪৭ অপরাহ্ণ | পড়া হয়েছে ৬৮৫ বার |

দিনাজপুর বার্তা ২৪.কম : দিনাজপুরের কৃতি সন্তান বীর মুক্তিযোদ্ধা ও সফল ঠিকাদার উত্তর বালুবাড়ী নিবাসী নুরুল ইসলাম (নুরু) এর স্বরনে “নুরুল ইসলাম স্মৃতি ফুটবল টুর্ণামেন্ট-২০১৭ এর” আয়োজন করা হয়েছে।
আজ শুক্রবার বিকেলে বালুবাড়ী ব্রাইট স্টার ক্লাবের আয়োজনে দিনাজপুর মহারাজা গিরিজানাথ স্কুল মাঠে মরহুম বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম স্মৃতি ফুটবল টুর্ণামেন্ট-২০১৭ এর বেলুন ও ফেষ্টুন উড়িয়ে শুভ উদ্বোধন করেন প্রধান অতিথি হাবিপ্রবি’র সাবেক উপাচার্য প্রফেসর মোঃ রুহুল আমিন, ঠিকাদার ও সমাজসেবক মো: নাজির রহমান নাজু’র সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা আওয়ামীলীগের সাধারন সাম্পাদক বিশ্বজিৎ ঘোষ কাঞ্চন, দিনাজপুর ফুটবল ফেডারেশনের সহ-সভাপতি ও জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আবু ইবনে রজব, ঠিকাদার মো: নাসিম, দিনাজপুর পৌরসভার ৭নং ওয়ার্ড কাউন্সিলর রেহাতুল ইসলাম খোকা, ব্যবসায়ী জামাল হোসেন তুহিন সহ আমন্ত্রিত অতিথিবৃন্দ।
ফুটবল টুর্ণামেন্ট কমিটির আহবায়ক মাসুদ রানা নয়ন ও সদস্য সচিব মো: রাকিবুল হাসান সবুজ জানান মরহুম বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম স্মৃতি ফুটবল-২০১৭ টুর্ণামেন্টে দেশের বিভিন্ন জেলার মোট ১২টি দল অংশগ্রহন করছে। উদ্বোধনী খেলায় জয় স্পোর্টিং পীরগঞ্চ, রংপুর এর সাথে ইয়াং ষ্টার ক্লাব পঞ্চগড় অংশগ্রহন করবে। টুর্ণামেন্টের চ্যাম্পিয়ন দলকে পুরস্কার হিসেবে নগদ ৫০ হাজার টাকা ও একটি ট্রফি এবং রানার- আপ দলকে নগদ ৩০ হাজার টাকা ও একটি ট্রফি প্রদান করা হবে। প্রতিটি খেলার ম্যান অব দ্যা ম্যাচ খেলোয়াড়কে ১ হাজার টাকা সহ টুর্ণামেন্টের সেরা খেলোয়ার ও সর্বোচ্চ গোলদাতাকে নাবিল পরিবহনের পক্ষথেকে ৩ হাজার টাকা পুরস্কার প্রদান করা হবে।

এই পাতার আরো খবর -
৬ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
দিনাজপুর, বাংলাদেশ
ওয়াক্তসময়
সুবহে সাদিকভোর ৪:৪৩ পূর্বাহ্ণ
সূর্যোদয়ভোর ৫:৫৯ পূর্বাহ্ণ
যোহরদুপুর ১১:৫৪ পূর্বাহ্ণ
আছরবিকাল ৪:০৯ অপরাহ্ণ
মাগরিবসন্ধ্যা ৫:৪৮ অপরাহ্ণ
এশা রাত ৭:০৫ অপরাহ্ণ
সর্বশেষ
সর্বাধিক পঠিত
সম্পাদকীয়