ঢাকাবুধবার , ২১ জুন ২০১৭
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুর শহর আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক মরহুম আব্দুল মান্নান স্মরণে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

মোফাচ্ছিলুল মাজেদ
জুন ২১, ২০১৭ ১১:১৮ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুর প্রতিনিধি ॥ দিনাজপুর শহর আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক মরহুম আব্দুল মান্নান স্মরণে দোয়া খায়ের ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি ছিলেন মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড দিনাজপুর এর চেয়ারম্যান প্রফেসর আহমেদ হোসেন ও বিশেষ অতিথি দিনাজপুর সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর মোঃ আবু বক্কর সিদ্দিক।
২১ জুন বুধবার শহরের চেহেলগাজী শিক্ষা নিকেতন স্কুল এন্ড কলেজে দিনাজপুর শহর আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক মরহুম আব্দুল মান্নান স্মরণে মরহুমের পরিবারবর্গের আয়োজনে দোয়া খায়ের ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। দোয়া ও ইফতার মাহফিলে অংশগ্রহণ করেন কোতয়ালী আওয়ামীলীগের সাবেক সভাপতি ও জেলা আওয়ামীলীগের সদস্য মোঃ আজগার আলী, শহর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এস.এম খালেকুজ্জামান রাজু, শহর বিএনপির সভাপতি সোলায়মান মোল্লা, জেলা যুবলীগের সভাপতি এ্যাডঃ মোঃ দেলোয়ার হোসেন, জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আবু ইবনে রজব, শহর স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক শাহ মোঃ রেজওয়ান-উর-রহমান পলাশ, ১নং চেহেলগাজী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ রায়হান শরীফ, সাধারণ সম্পাদক আবুল কাশেম, ৪নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি সামসুল ইসলাম, সাধারণ সম্পাদক কপিলেশ্বর বসাক, ৯নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলমসহ আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ।
দোয়া ও ইফতার মাহফিলে আগত অতিথিদের স্বাগত জানান মরহুম আব্দুল মান্নান এর পুত্র সাব্বির আহাম্মেদ সুজনসহ পরিবারবর্গের সদস্যবৃন্দ।
দোয়া ও ইফতার মাহফিলে ইফতারের পূর্বে মরহুম আব্দুল মান্নান এর বিদেহী আত্মার মাগফেরাত কামনাসহ দেশ-জাতির সুখ, শান্তি ও সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।