দিনাজপুর বার্তা ২৪ | Dinajpur Barta 24

ব্রেকিং নিউজ
শুভশ্রীর সঙ্গে ব্রেকআপ নিয়ে যা বললেন রাজ
মোফাচ্ছিলুল মাজেদ জুন ৯, ২০১৭, ৩:৫৩ অপরাহ্ণ | পড়া হয়েছে ৯৮৭ বার |

দিনাজপুর বার্তা ২৪.কম ॥  সম্প্রতি শোনা যাচ্ছিলো কলকাতার নায়িকা শুভশ্রীর সঙ্গে চলচ্চিত্র পরিচালক রাজ চক্রবর্তীর সম্পর্কে ভাঙন ধরেছে। এমন খবর নিয়ে প্রতিবেদনও প্রকাশ করে আনন্দবাজার পত্রিকা। এবার রাজ চক্রবর্তী নিজের মুখেই সেটা স্বীকার করলেন।

আনন্দবাজারে দেয়া সাক্ষাৎকারে রাজ জানান, ‘এই মুহূর্তে আমি সিঙ্গেল রয়েছি। শুভশ্রীর সঙ্গে সম্পর্ক নেই।’

শুভশ্রীকে বিয়ে করেছিলেন কি না, এমন প্রশ্নে রাজের উত্তর- ‘না। আমার আর শুভশ্রীর মধ্যে সম্পর্ক ছিল এটা সত্যি। কিন্তু কিছু সমস্যা হচ্ছিল। শুভ খুব ভালো মেয়ে। আসলে আমাদের মধ্যে অনেক লোকজন ঢুকে প়ড়ল। কিছু পরিচিত লোক নানা রকম গেম খেলতে লাগল। আমাকে একরকম কথা বলছে তারপর অন্য জায়গায় গিয়ে সেটা ঘুরিয়ে বলছে। এগুলো ক্রমশ পরিবারকে এফেক্ট করতে থাকল। সেখানে দাঁড়িয়ে মনে হল, আমি আর বিষয়টা ব্যালেন্স করতে পারছি না। এই সমস্যাটা আমাদের দু’জনেরই হল। আর একটা জিনিস, ইন্ডাস্ট্রির প্রচুর মানুষ চাইছিল না, আমাদের সম্পর্কটা টিকে থাকুক।’

‘আমাদের ব্রেকআপ হয়েছে আর অন্য লোক পার্টি করেছে সে খবরও আছে। যাক গে, ও সব বিষয় আর বলতে চাই না। আমি আর শুভশ্রী রিলেশনে ছিলাম আর আমরা দু’জনে মিলেই ব্রেকআপের সিদ্ধান্ত নিয়েছি। দু’জনেই এখন কাজকে প্রায়োরিটি দিতে চাই। আমাদের বাড়ির লোকজনও ব্যাপারটি নিয়ে ভুগছিল।’ এত ঝামেলা করে একটা সম্পর্ক এগিয়ে নিয়ে যাওয়ার মানে হয় না বলেও জানান তিনি। আনন্দবাজার।

 

 

 

 

 

 

 

এই পাতার আরো খবর -
৪ঠা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
দিনাজপুর, বাংলাদেশ
ওয়াক্তসময়
সুবহে সাদিকভোর ৪:৪৩ পূর্বাহ্ণ
সূর্যোদয়ভোর ৫:৫৯ পূর্বাহ্ণ
যোহরদুপুর ১১:৫৪ পূর্বাহ্ণ
আছরবিকাল ৪:১০ অপরাহ্ণ
মাগরিবসন্ধ্যা ৫:৪৯ অপরাহ্ণ
এশা রাত ৭:০৬ অপরাহ্ণ
সর্বশেষ
সর্বাধিক পঠিত
সম্পাদকীয়