ঢাকাশনিবার , ১৩ মে ২০১৭
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

পঞ্চগড়ে ট্রেনের কাটা পড়ে মা ও শিশু কন্যার মুত্য

মোফাচ্ছিলুল মাজেদ
মে ১৩, ২০১৭ ৬:১১ অপরাহ্ণ
Link Copied!

পঞ্চগড় :  পঞ্চগড় সদর উপজেলার বকুল তলা এলাকায় ট্রেনে কাটা পড়ে মা ও শিশু কন্যার মুত্য হয়েছে । শনিবার দুপুরে পার্বতিপুর থেকে ছেড়ে আসা পঞ্চগড় গামী লকাল ট্রেনে কাটা পড়ে এ মর্মান্তিক ঘটনাটি ঘটে।
নিহতরা হলেন পঞ্চগড় জেলার আটোয়ারী উপজেলার বারো আউলিয়া গ্রামের অরুন বসাক এর মেয়ে শ্যামলী বসাক (২২) ও তার শিশু কন্যা মনি বসাক (২) বছর ।

প্রত্যক্ষদর্শীরা জানায় ,পঞ্চগড় গামী চলন্ত ট্রেনটির সামনে মা প্রতিবন্ধী শিশুটিকে লাইনের উপর ফেলে রেখে তার মাও ট্রেনের নিচে ঝাপিয়ে পড়ে। এতে ঘটনা স্থলেই ট্রেনে কাটা পড়ে মা ও শিশু কন্যা মারা য়ায়।

শ্যমলী বসাকের বাবা অরুন বসাক জানায় গত তিন বছর আগে ঠাকুরগাাঁও জেলার রাজাগাঁও ইউনিয়নের রুহিয়া আসানপুর এলাকার প্রদীপ সেনের সাথে বিয়ে হয় শ্যামলী বসাকের। বিয়ের এক বছর যেতে না যেতেই স্বামীর নির্যাতনের স্বীকার হয়ে বাপের বাড়িতে ফিরে আসে শ্যামলী বসাক। পারিবারিক কলহের কারনেই তার মেয়ে শিশু কন্যাকে নিয়ে আত্হনত্যা করেছে বলে শ্যামলীর বাবার অভিযোগ।

খবর পেয়ে পঞ্চগড় সদর থানা পুলিশ ও সহকারী পুলিশ সুপার সুদর্শন কুমার রায় ঘটনাস্থল পরিদর্শন করেন। তবে তিনি ক্যামারার সামনে কথা বলতে রাজি হননি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।