দিনাজপুর বার্তা ২৪ | Dinajpur Barta 24

ব্রেকিং নিউজ
বিশিষ্ট পরমাণু বিজ্ঞাণী মরহুম ড. ওয়াজেদ মিয়ার ৮ম ও জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি মরহুম এ্যাড. আমজাদ হোসেন এঁর ১২তম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে দিনাজপুরে শহর-কোতয়ালী আওয়ামী লীগের আয়োজনে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত
মোফাচ্ছিলুল মাজেদ মে ৯, ২০১৭, ৯:৩৪ অপরাহ্ণ | পড়া হয়েছে ১,১৭৯ বার |

দিনাজপুর বার্তা২৪.কম ॥ প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার মরহুম স্বামী, বিশিষ্ট পরমাণু বিজ্ঞাণী ড. ওয়াজেদ মিয়ার ৮ম মৃত্যুবার্ষিকী ও দিনাজপুর জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি, সাবেক সাংসদ মরহুম এ্যাড. আমজাদ হোসেন এঁর ১২তম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে দিনাজপুরে শহর ও কোতয়ালী আওয়ামী লীগের আয়োজনে আলোচনা সভা এবং দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

৯ মে মঙ্গলবার বাদ আসর শহরের বাসুনিয়াপট্টিস্থ দলীয় কার্যালয়ে শহর ও সদর উপজেলা আওয়ামীলীগ আয়োজিত উক্ত আলোচনা সভায় সভাপতির বক্তব্য রাখেন দিনাজপুর শহর আওয়ামীলীগের সভাপতি মো. আনোয়ারুল ইসলাম। সভায় শহর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এস এম খালেকুজ্জামান রাজুর পরিচালনায় আরও বক্তব্য রাখেন শহর আওয়ামী লীগের সহ সভাপতি আশিষ কুমার ব্যানাজী, যুগ্ম সাধারণ সম্পাদক অনুপ কুমার দে, সাংগঠনিক সম্পাদক আশরাফ আলী, এনাম উল্লাহ জ্যামী, প্রচার সম্পাদক মাসুদ রানা, কোতয়ালী আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মানিক কুমার বসাক, কোতয়ালী আওমায়ীলীগ নেতা ৯নং আস্করপুর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ জিয়াউর রহমান জিয়া, দপ্তর সম্পাদক মোয়াজ্জেম হোসেন, মরহুম এ্যাড. আমজাদ হোসেন এর ভাই ও ১নং চেহেলগাজী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি রায়হানুল ইসলামসহ শহর ও কোতয়ালী আওয়ামীলীগের অন্যান্য নেতৃবৃন্দ।

আলোচনা সভাশেষে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার মরহুম স্বামী, বিশিষ্ট পরমাণু বিজ্ঞাণী ড. ওয়াজেদ মিয়ার ৮ম মৃত্যুবার্ষিকী ও দিনাজপুর জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি, সাবেক সাংসদ মরহুম এ্যাড. আমজাদ হোসেন এঁর আত্মার মাগফিরাত কামনায় বিশেষ মোনাজাতে অংশ নেন সকলেই।

এই পাতার আরো খবর -
৮ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
দিনাজপুর, বাংলাদেশ
ওয়াক্তসময়
সুবহে সাদিকভোর ৪:৪৪ পূর্বাহ্ণ
সূর্যোদয়ভোর ৬:০০ পূর্বাহ্ণ
যোহরদুপুর ১১:৫৩ পূর্বাহ্ণ
আছরবিকাল ৪:০৭ অপরাহ্ণ
মাগরিবসন্ধ্যা ৫:৪৬ অপরাহ্ণ
এশা রাত ৭:০২ অপরাহ্ণ
সর্বশেষ
সর্বাধিক পঠিত
সম্পাদকীয়