দিনাজপুর বার্তা ২৪ | Dinajpur Barta 24

ব্রেকিং নিউজ
বিরলে বিভিন্ন উন্নয়ন মূলক কাজের শুভ উদ্বোধন ও বিভিন্ন কর্মসূচীতে অংশগ্রহণ করেন বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধূরী এমপি।
মোফাচ্ছিলুল মাজেদ মে ৬, ২০১৭, ৫:৩৯ অপরাহ্ণ | পড়া হয়েছে ৯৩৭ বার |

দিনাজপুর বার্তা২৪.কম ॥ বিরলে ৬মে শনিবার দিনব্যাপী বিভিন্ন উন্নয়ন মূলক কাজের শুভ উদ্বোধন ও বিভিন্ন কর্মসূচীতে অংশগ্রহণ করেন, প্রধান অতিথি বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধূরী এমপি। তিনি সকাল ৯.১৫ মিনিটে ১০নং রাণীপুকুর ইউপি’র কাজিপাড়ায় সদ্য প্রয়াত আওয়ামীলীগ নেতা ও ১০ নং রাণীপুকুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোল্লা ফজলুল হক এর কবর জিয়ারত শেষে পরিবারের সদস্যদের সাথে কুশল বিনিময় করেন, সকাল ১০ টায় উপজেলা কমপ্লেক্সে বিরল উপজেলায় ক্ষুদ্র নৃ-গোষ্ঠীদের জীবন মান উন্নয়নে কম্পিউটার প্রশিক্ষণ কেন্দ্রের শুভ উদ্বোধন, সকাল ১০.৩০ মিনিটে উপজেলা পরিষদ মুক্ত মঞ্চে বিরল উপজেলা পরিষদ কর্তৃক মাধ্যমিক পর্যায়ের শিক্ষার্থীদের মাঝে বৃত্তি প্রদান, সকাল ১১ টায় বিরল উপজেলায় ধর্মপুর, কৈকুড়ি, দক্ষিণ মেড়াগাঁও (বর্মতৈল) ও মাধববাটি এলাকায় বিদ্যুতায়নের শুভ উদ্বোধন এবং বিকাল ৩টায় রাণীপুকুর ইউপি’র ছোট চৌপুকুরিয়া গ্রামে সাংবাদিক সুবল রায়ের শশুড় প্রয়াত ধীরেন্দ্রনাথ রায়ের বাড়ীতে পরিবারবর্গের সাথে সৌজন্য সাক্ষাৎ শেষে সমবেদনা জ্ঞাপন করেন।

সকালে উপজেলা পরিষদের রাজস্ব অর্থায়নে মাধ্যমিক পর্যায়ের ৫৯৭ জন মেধাবী শিক্ষার্থীদের মাঝে বৃত্তি প্রদান অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার এ,বি,এম, রওশনর কবীরের সভাপতিত্ত্বে বক্তব্য রাখেন, প্রধান অতিথি বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধূরী এমপি। উপজেলা সমবায় অফিসার আব্দুস সবুরের সঞ্চালনায় বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান আ ন ম বজলুর রশিদ, জেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ফারুকুজ্জামান চৌধুরী মাইকেল, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি এম এ লতিফ, সাধারণ সম্পাদক এ, কে, এম মোস্তাফিজুর রহমান, মাধ্যমিক শিক্ষা অফিসার জুলফিকার আলী শাহ্, মাধ্যমিক শিক্ষক-কর্মচারি সমিতির সাধারন সম্পাদক আব্দুল বাসের প্রমুখ। অনুষ্ঠান সমূহে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক রমা কান্ত রায়, সাংগঠনিক সম্পাদক শফিকুল আজাদ মনি, সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান এ্যাড রবিউল ইসলাম রবি, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক মোশাররফ হোসেন মানিক, রাণীপুকুর ইউপি চেয়ারম্যান ফারুক আযম, ভান্ডারা ইউপি চেয়ারম্যান মামুনুর রশীদ, ধর্মপুর ইউপি চেয়ারম্যান সাবুল চন্দ্র সরকার প্রমূখ।

প্রধান অতিথি’র বক্তব্যে খালিদ মাহমুদ চৌধুরী এমপি বলেন, বর্তমানে শেখ হাসিনার সরকার আছে বলেই দেশে পদ্মা সেতু নির্মাণ হচ্ছে, বিনামূল্যে একই সাথে বই বিতরণ হচ্ছে, পাঠ্যপুস্তক উৎসব হচ্ছে, রাস্তা-ঘাটের উন্নয়ন হচ্ছে, বিদ্যুতায়ন হচ্ছে, প্রতিটি উপজেলায় একটি করে শিক্ষা প্রতিষ্ঠান জাতীয়করণ হচ্ছে, সবমিলিয়ে উন্নয়নে উন্নয়ন। তিনি দেশনেত্রী মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃতত্বে সকলকে ঐক্যবদ্ধ থেকে দেশের উন্নয়নে কাজ করে যাওয়ার জন্য উদাত্ত আহ্বান জানান। পরে বিকাল ৫ টায় তিনি বোচাগঞ্জ উপজেলার ৪নং আটগাঁও ইউপি’র সত্যমান ডাঙ্গী পূজা পরিদর্শন ও শুভেচ্ছা বিনিময় করেন।

এই পাতার আরো খবর -
৫ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
দিনাজপুর, বাংলাদেশ
ওয়াক্তসময়
সুবহে সাদিকভোর ৪:৪৩ পূর্বাহ্ণ
সূর্যোদয়ভোর ৫:৫৯ পূর্বাহ্ণ
যোহরদুপুর ১১:৫৪ পূর্বাহ্ণ
আছরবিকাল ৪:০৯ অপরাহ্ণ
মাগরিবসন্ধ্যা ৫:৪৮ অপরাহ্ণ
এশা রাত ৭:০৫ অপরাহ্ণ
সর্বশেষ
সর্বাধিক পঠিত
সম্পাদকীয়