ঢাকাসোমবার , ১ মে ২০১৭
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুরে বয়লার বিস্ফোরনে নিহতদের মাঝে অনুদান বিতরণ

মোফাচ্ছিলুল মাজেদ
মে ১, ২০১৭ ১০:১৭ অপরাহ্ণ
Link Copied!

এম মিলন ঃ দিনাজপুর সদর উপজেলা রানীগঞ্জ যমুনা অটোমেটিক রাইস মিলে নিহত পরিবারের মাঝে নগদ অর্থ ও অটো ভ্যান বিতরন করেন জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি।

আজ সোমবার সকালে দিনাজপুর সদর উপজেলা মিলনায়তনে বয়লার বিস্ফোরনে নিহত সদস্যদের পরিবারের মাঝে এই অনুদান বিতরণ করা হয়। দিনাজপুর চালকল মালিক গ্রুপ, দিনাজপুর আড়ৎদার মালিক গ্রুপ, সূচনা ফিলিং ষ্টেশন ও দিনাজপুর জেলা প্রশাসন এই মানবিক সাহায্য বিতরণ করে। সহায়তা বিতরণ অনুষ্ঠানে জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি বলেন, সমাজের সকল স্থরের মানুষের উচিত এই পরিবারগুলোর পাশে দাড়ানো। আমাদের প্রতিটি প্রচেষ্টা দূর্ঘটনায় নিহত পরিবারের সদস্যদের মাঝে নতুন করে বাঁচার প্রেরনা যোগাবে। নিহত প্রতিটি পরিবারের মাঝে দিনাজপুর চালকল মালিক গ্রুপ, দিনাজপুর আড়ৎদার মালিক গ্রুপ, সূচনা ফিলিং ষ্টেশন এর পক্ষ থেকে এক লক্ষ পাঁচ হাজার এবং দিনাজপুর জেলা প্রশাসনের পক্ষ থেকে নগদ বিশ হাজার টাকা করে অনুদান প্রদান করা হয়।

অনুদান বিতরণ অনুষ্ঠানে জেলা প্রশাসক মীর খায়রুল আলম, পুলিশ সুপার মোঃ হামিদুল আলম, সদর উপজেলা নির্বাহী অফিসার আব্দুর রহমান, শহর আওয়ামীলীগের সভাপতি মোঃ আনোয়ারুল ইসলাম, কোতয়ালী আওয়ামীলীগের সভাপতি এমদাদ সরকার, দিনাজপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রিজ এর সভাপতি রেজা হুমায়ুন ফারুক চৌধুরী, সূচনা ফিলিং এর ভবানী আগরওয়াল প্রমূখ উপস্থিত ছিলেন

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।