ঢাকাসোমবার , ১ মে ২০১৭
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুরে মটর পরিবহন শ্রমিক ইউনিয়নের আলোচনা সভায় হুইপ ইকবালুর রহিম এমপি পরিবহন শ্রমিকদের জন্য আওয়ামীলীগ সরকার আশির্বাদস্বরূপ

মোফাচ্ছিলুল মাজেদ
মে ১, ২০১৭ ৮:১০ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুর বার্তা২৪.কম ॥ জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি সকল শ্রমিকদের মে দিবসের শুভেচ্ছা জানিয়ে বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সরকার যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন ঘটিয়ে শ্রমিকদের মুখে হাসি ফুটিয়েছেন। শ্রমিক ভাই-বোনেরা আজ না খেয়ে থাকেন না। একজন রিক্সা চালক এখন দৈনিক কমপক্ষে ৫শ টাকা আয় করছেন। যা পূর্বের তুলনায় ৫গুন বেশি হবে।

জেলা মটর পরিবহন শ্রমিক ইউনিয়নের নতুন বহুতল ভবন তৈরীর জন্য নিজস্ব তহবিল থেকে প্রতিশ্রুত ২৫ লক্ষ টাকা অনুদানের কথা স্বরণ করিয়ে শ্রমিকদের উদ্দেশ্যে বলেন, পূর্বের কোন সরকার শ্রমিক সংগঠনকে একসাথে এত টাকা অনুদান দেয়নি, যা আওয়ামী লীগ সরকার দিয়েছে। তাই স্বীকার করতে হবে, পরিবহন শ্রমিকদের জন্য বর্তমান আওয়ামীলীগ সরকার আশির্বাদস্বরূপ।

 

মহান মে দিবস ও আন্তর্জাতিক শ্রমিক দিবস ২০১৭ উপলক্ষে সোমবার সকালে শহরের সুইহারীতে দিনাজপুর জেলা মোটর পরিবহন শ্রমিক ইউনিয়ন আয়োজিত আলোচনা সভা প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো ব্যক্ত করেন।

ইউনিয়নের সভাপতি এম রফিকের সভাপতিত্বে ও দপ্তর সম্পাদক সাইফুর রাজ চৌধুরীর উপস্থাপনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক মীর খায়রুল আলম, পুলিশ সুপার মো. হামিদুল আলম, শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মো. ফজলে রাব্বি, শহর আওয়ামীলীগের সভাপতি মো. আনোয়ারুল ইসলাম।

এরপূর্বে মহান মে দিবস উপলক্ষে সোমবার সকালে জাতীয় শ্রমিকলীগ দিনাজপুর জেলা শাখার আয়োজনে বণ্যাঢ্য র‌্যালী বের করে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। র‌্যালীটির নেতৃত্ব দেন জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি।

র‌্যালীতে জেলা শ্রমিকলীগের ভারপ্রাপ্ত সভাপতি আবুল হোসেন, সাধারণ সম্পাদক মো. আলাউদ্দিন, মহিলা শ্রমিকলীগ সভাপতি রাশিদা বেগমসহ অন্যান্য নেতাকর্মী অংশগ্রহন করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।