ঢাকাবৃহস্পতিবার , ২০ এপ্রিল ২০১৭
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুরের ঘোড়াঘাটে যাত্রীবাহী কোচের ধাক্কায় অটো রিক্সা চাকলসহ নিহত ৩

মোফাচ্ছিলুল মাজেদ
এপ্রিল ২০, ২০১৭ ৯:০১ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুর বার্তা২৪.কম || দিনাজপুর ঘোড়াঘাটে সড়ক দুর্ঘটনায় নিহত ৩ , আহত ২ জন। আজ বৃহস্পতিবার বিকাল ৫ টায় দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কের হরিপাড়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।
প্রত্যাক্ষদশীরা জানান, ঢাকা থেকে দিনাজপুর গামী একটি হানিফ কোচ হরিপাড়া পুলিশ বক্সের কাছে একটি আটো ভ্যান কে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। ভ্যান থেকে ছিটকে পরে ঘটনা স্থলে ২ জন এবং পরে হাসপাতালে আহত আরও একজেন মৃত্যু হয়, আহত হয় ২ জন ভ্যান যাত্রী। আহতদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। নিহতরা হলে ভ্যান চালক ঘোড়াঘাট উপজেলার ভেলাইন গ্রামের আজিমুদ্দিনের ছেলে আঃ ছালাম (৫৫), অপর টি হলো ভ্যান যাত্রী উপজেলার কানাগাড়ী গ্রামের বসির উদ্দিনের ছেলে আঃ ছালাম (৬৫) কবিরুল ইসলাম ২৮ পিতা বদিয়া। আহতদের পরিচয় পাওয়া যায়নী বলে জানা গেছে। ঘোড়াঘাট থানার ওসি ইসরাইল হোসেন সড়ক দুর্ঘটনার হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।