ঢাকামঙ্গলবার , ১৮ এপ্রিল ২০১৭
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুর সরকারী কলেজের নাট্য ও সাংস্কৃতিক ঐক্য জোটে ওমর ফারুক বাহাদুর’কে সভাপতি ও এবিএম তৌশকুর রহমান (শুভ) কে সাধারন সম্পাদক করে কমিটি গঠন

মোফাচ্ছিলুল মাজেদ
এপ্রিল ১৮, ২০১৭ ৬:২৬ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুর বার্তা২৪.কম  : দিনাজপুর সরকারি কলেজের নাট্য ও সাংস্কৃতিক ঐক্য জোটের এক বছর মেয়াদী কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। আজ মঙ্গলবার সরকারি কলেজের মুক্তমঞ্চে নাট্য ও সাংস্কৃতিক ঐক্য জোটের আহবায়ক ও আজীবন সদস্য সনৎ চক্রবর্তী লিটু অনুষ্ঠান পরিচালনা করেন এবং ১৪২৪ বঙ্গাব্দের ১ বছর মেয়াদী নতুন কমিটির নাম প্রস্তাব করেন।
নাট্য ও সাংস্কৃতিক ঐক্য জোটের ওমর ফারুক বাহাদুর’কে সভাপতি ও এবিএম তৌশকুর রহমান (শুভ) কে সাধারন সম্পাদক সহ ২৭ সদস্য বিশিষ্ট কার্যকরি কমিটি সর্ব-সম্মতি ক্রমে গঠন করা হয়। কার্যকরি কমিটির সহ-সভাপতি পদে দেদীপ্ত সরকার, জাকারিয়া জিগার, সোহাগ আলী খাঁন, সহ-সাধারন সম্পাদক পদে সাদ্দাম হোসেন সুমন, হেমপ্রভা রায়, সাংগঠনিক সম্পাদক পদে শামা লতিফ ঐশী, সহ-সাংগঠনিক সম্পাদক রুদ্র সাহা, সঙ্গীত সম্পাদক সূবর্না রায়, সহ-সঙ্গীত সম্পাদক তন্নী দাস নৃত্য সম্পাদক জ্যোতি সিং, সহ নৃত্য সম্পাদক তপন রায়, নাট্য সম্পাদক কার্তিক রায়, সহ-নাট্য সম্পাদক শামীমা ইসলাম, দপ্তর সম্পাদক অঙ্কিতা, সহ-দপ্তর ইবনে সাহাল, প্রচার সম্পাদক সাইফুর রহমান, সহ-প্রচার সম্পাদক গিরশ চন্দ্র, অর্থ সম্পাদক মনিকা আরাফাত, সহ-অর্থ সম্পাদক অরভিয়াস ফাহমি সাকিব, মঞ্চ ও সাজসজ্জা সম্পাদক পার্থ প্রতিম দাস, সহ মঞ্চ ও সাজসজ্জা সম্পাদক অপর্ণা বিশ্বাস, কার্যকরী সদস্য ফাল্গুনি বিশ্বাস, ইফতেখার ইফতি, ধারত্রী রায়, জামাল মাহমুদ/জীবন নির্বাচিত হয়েছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।