ঢাকাবৃহস্পতিবার , ১৩ এপ্রিল ২০১৭
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

হুইপ ইকবালুর রহিম এমপির পরিকল্পনায় ও পৃষ্ঠপোষকতায় “পরিচ্ছন্ন দিনাজপুর গড়ুন-সুস্থ থাকুন, সুস্থ রাখুন” এই শ্লোগানে দিনাজপুরে এক ব্যতিক্রধর্মী পরিচ্ছন্ন অভিযান পরিচালনা

মোফাচ্ছিলুল মাজেদ
এপ্রিল ১৩, ২০১৭ ৭:০১ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুর বার্তা২৪.কম: পরিচ্ছন্ন দিনাজপুর গড়ুসুস্থ থাকুন, সুস্থ রাখুন এই শ্লোগানকে সামনে নিয়ে দিনাজপুরে এক ব্যতিক্রধর্মী পরিচ্ছন্ন অভিযান পরিচালনা করা হয়েছে। জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি পরিকল্পনায় পৃষ্ঠপোষকতায় ব্যাপক পরিচ্ছন্ন অভিযানের অংশ হিসেবে দিনাজপুর সদর উপজেলা দিনাজপুর পৌরসভার বিভিন্ন এলাকায় এই পরিচ্ছন্ন অভিযান কর্মসূচী পালন করা হয়।

বৃহস্পতিবার (১৩ এপ্রিল) দিনাজপুর সদর হাসপাতাল (জেনারেল হাসপাতাল) মোড়ে পরিচ্ছন্ন কর্মসূচীর উদ্বোধন করেন হুইপ ইকবালুর রহিম এমপি। সময় তিনি শহর পরিষ্কার রাখতে পৌরবাসির সার্বিক সহযোগিতা কামনা করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে দিনাজপুর জেলা প্রশাসক মীর খায়রুল আলম, অতিরিক্ত পুলিশ সুপার মাহফুজ্জামান আশরাফ, পৗরসভার মেয়র সৈয়দ জাহাঙ্গীর আলম, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মো. ফরিদুল ইসলাম, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আব্দুর রহমান, শহর আওয়ামী লীগের সভাপতি মো. আনোয়ারুল ইসলাম, আস্করপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. জিয়াউর রহমান জিয়া, পৌরসভার সকল কাউন্সিলরসহ অন্যান্য অতিথি শহরের গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উদ্বোধনের পর দিনাজপুর পৌরসভার ১৮টি পয়েন্টে পরিচ্ছন্ন অভিযান পরিচালনা করা হয়। পয়েন্টগুলো হলো সদর হাসপাতাল মোড়, পুলহাট, ষষ্টিতলা, চৌরঙ্গী মোড়, রামনগর, ঘাসিপাড়া, চাউলিয়াপট্টি মোড়, মহারাজা মোড়, রেল বাজার, নিউটাউন, বালুবাড়ী বাসস্ট্যান্ড, সরকারী কলেজ মোড়, সুইহারী, রেল স্টেশন এলাকা, লিলির মোড়, মডার্ণ মোড় নিমতলা।

এসব এলাকায় পরিচ্ছন্ন অভিযানের তদারকি করেন সদর উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা। কর্মসৃজন কর্মসূচীর কাজে নিয়োজিত প্রায় দুই শতাধিক শ্রমিক এই পরিচ্ছন্ন অভিযানে অংশগ্রহণ করে। হুইপ ইকবালুর রহিম এমপি অন্যান্য অতিথিদের সাথে নিয়ে পৌর এলাকার সব টি পয়েন্ট ঘুরে পরিচ্ছন্ন অভিযান তদারকি করেন। এই অভিযানে দিনাজপুর সদর উপজেলা প্রশাসন, দিনাজপুর পৌরসভা, পুলিশ প্রশাসন, ফায়ার সার্ভিস, স্বাস্থ্য বিভাগ, আনসার, স্কাউট, শিক্ষা বিভাগসহ বিভিন্ন সংস্থার কর্মকর্তাকর্মচারী অংশগ্রহন করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।