দিনাজপুর বার্তা ২৪ | Dinajpur Barta 24

ব্রেকিং নিউজ
আওয়ামীলীগ সরকার ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয় -হুইপ ইকবালুর রহিম এমপি।
মোফাচ্ছিলুল মাজেদ এপ্রিল ১২, ২০১৭, ৩:৫৯ অপরাহ্ণ | পড়া হয়েছে ৬৭১ বার |

দিনাজপুর বার্তা ২৪ : জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি বলেছেন, বর্তমান সরকারের আমলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে ব্যপক উন্নয়ন  প্রকল্প গ্রহন করা হয়েছে এবং এসব প্রকল্প বাস্তবায়নের ফলে দেশের মানুষ এখন সুখে-শান্তিতে বসবাস করছে।

আজ বুধবার দিনাজপুর সদর উপজেলা ৩নং ফাজিলপুর ইউনিয়নের শাহাপাড়া সরকারি প্রথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত দিনাজপুর পল্লী বিদ্যুৎ-১ এর আওতায় ১কোটি ৫০লক্ষ টাকা ব্যায়ে ১নং চেহেলগাজী, ২নং সুন্দরবন ও ৩নং ফাজিলপুর  ইউনিয়নের ৯শত ৮৮টি বাড়িতে বিদ্যুতায়ন অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন। এসময় তিনি বলেন অতীতে বিএনপি-জোট সরকারের আমলে দেশ দূর্নীতিতে চ্যাম্পিয়ন হয়েছে। মানুষ সার-বিদ্যুৎ সহ নিত্য প্রয়োজনীয় জিনিসের জন্য হাহাকার করেছে, আর বর্তমান সরকারের আমলে দেশে সারের কোন সংকট নেই, বিদ্যুতের লোড শেডিং নেই, দেশে মানুষ এখন নির্বিঘেœ চাষাবাদ করছে।

দিনাজপুর পল্লীবিদ্যুৎ সমিতি-১ এর গ্রাহক সমিতির পরিচালক শফিকুল ইসলাম মানিক এর সভাপতিত্বে বিদ্যুতায়ন অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন  দিনাজপুর পল্লীবিদ্যুৎ সমিতি-১ এজিএম এম এস মোস্তা গাওসুল হক, ৩নং ফাজিলপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ ইউসুফ আলী তালুকদার, সাধারন সম্পাদক উত্তম বসাক, সদর উপজেলা আওয়মীলীগের সাংগঠনিক সম্পাদক মানিক বসাক প্রমূখ।

এসময় দিনাজপুর মেডিকেল কলেজ ও হাসপাতালকে এম আব্দুর রহিম মেডিকেল কলেজ ও হাসপাতাল নামকরণ করায় সরকারের এ মহতী উদ্যোগকে স্বাগত জানিয়ে বক্তাগন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে দিনাজপুরবাসীর পক্ষ থেকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

 

এই পাতার আরো খবর -
৫ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
দিনাজপুর, বাংলাদেশ
ওয়াক্তসময়
সুবহে সাদিকভোর ৪:৪৩ পূর্বাহ্ণ
সূর্যোদয়ভোর ৫:৫৯ পূর্বাহ্ণ
যোহরদুপুর ১১:৫৪ পূর্বাহ্ণ
আছরবিকাল ৪:০৯ অপরাহ্ণ
মাগরিবসন্ধ্যা ৫:৪৮ অপরাহ্ণ
এশা রাত ৭:০৫ অপরাহ্ণ
সর্বশেষ
সর্বাধিক পঠিত
সম্পাদকীয়