দিনাজপুর বার্তা ২৪ | Dinajpur Barta 24

ব্রেকিং নিউজ
নেট-দুনিয়ায় দুই মহাতারকার সেলফিতে ঝড়
মোফাচ্ছিলুল মাজেদ মার্চ ২৭, ২০১৯, ৪:৪৩ অপরাহ্ণ | পড়া হয়েছে ৫৮৯ বার |

দিনাজপুর বার্তা২৪.কম বিনোদন: ভারতের মানুষের কাছে ‘ক্রিকেটের ঈশ্বর’ শচীন টেন্ডুলকার। আর দক্ষিণী চলচ্চিত্র অঙ্গনের সুপারস্টার রজনীকান্ত সুখ্যাত ‘থালাইভা’ অভিধায়। এই দুই মহাতারকা যখন একই ফ্রেমে বন্দি হন, নেট-দুনিয়ায় ঝড় ওঠারই কথা। হলোও তাই।
সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সক্রিয় কিংবদন্তি ক্রিকেটার শচীন টেন্ডুলকার। ভক্ত ও অনুসরণকারীদের উদ্দেশে প্রায়ই নিজের বিশেষ মহূর্ত ভাগাভাগি করেন। সম্প্রতি ফটোব্লগিং সাইট ইনস্টাগ্রামে তামিল সুপারস্টার রজনীকান্তের সঙ্গে তোলা একটি সেলফি শেয়ার দেন শচীন টেন্ডুলকার, যেটি সঙ্গে সঙ্গে ভাইরাল হয়েছে।
শুধু শচীন টেন্ডুলকারই নন, রজনীকান্তও এর আগে ক্রিকেটের প্রতি তাঁর অনুরাগ ও সম্মান প্রদর্শন করেছেন বহুবার। রজনীকান্ত বলেছিলেন, তাঁর চিরকালের প্রিয় ক্রিকেটার শচীন।
সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়াকে সুপারস্টার রজনীকান্ত একবার বলেছিলেন, ‘আমি ফার্স্ট বোলার ছিলাম, ছিলাম অসাধারণ ফিল্ডার। তবে ব্যাটসম্যান হিসেবে ছিলাম গড়পড়তা। শৈশবে আমার প্রিয় ক্রিকেটার ছিলেন নবাব মনসুর আলি খান পাতৌদি, ভালোবাসতাম ইরাপল্লি প্রসন্নর স্পিন বোলিং। এখন আমার প্রিয় এম এস ধোনি, আর সর্বকালের সেরা শচীন টেন্ডুলকার।’রজনীকান্ত শুধু অসাধারণ অভিনেতাই নন, নির্মাতা ও রাজনীতিক। কিছুদিন আগে রজনীকান্ত জানিয়েছেন, নিজের নামে একটি টেলিভিশন চ্যানেল চালুর পরিকল্পনা রয়েছে তাঁর। সূত্র : ইন্ডিয়া টিভি

এই পাতার আরো খবর -
৫ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
দিনাজপুর, বাংলাদেশ
ওয়াক্তসময়
সুবহে সাদিকভোর ৪:৪৩ পূর্বাহ্ণ
সূর্যোদয়ভোর ৫:৫৯ পূর্বাহ্ণ
যোহরদুপুর ১১:৫৪ পূর্বাহ্ণ
আছরবিকাল ৪:০৯ অপরাহ্ণ
মাগরিবসন্ধ্যা ৫:৪৮ অপরাহ্ণ
এশা রাত ৭:০৫ অপরাহ্ণ
সর্বশেষ
সর্বাধিক পঠিত
সম্পাদকীয়