দিনাজপুর বার্তা ২৪ | Dinajpur Barta 24

ব্রেকিং নিউজ
একফ্রেমে অপূর্ব-শিমু
মোফাচ্ছিলুল মাজেদ এপ্রিল ২০, ২০১৭, ১১:৩৫ পূর্বাহ্ণ | পড়া হয়েছে ৫৩৪ বার |

দিনাজপুর বার্তা২৪.কম : দীর্ঘদিন পর আবারও একসঙ্গে জুটি হয়ে কাজ করছেন দর্শকপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূূর্ব নন্দিত অভিনেত্রী সুমাইয়া শিমু। শিল্পীইফতিরসন্ধি বিচ্ছেদনাটকে তারা একসঙ্গে অভিনয় করেছেন। সম্প্রতি রাজধানীর উত্তরায় একটি শুটিং হাউসে নাটকটির শুটিং সম্পন্ন হয়েছে। এতে অপূর্ব শিমু স্বামীস্ত্রীর ভূমিকায় অভিনয় করেছেন।

প্রসঙ্গে অপূর্ব জানান, দাম্পত্য জীবনের নানা উত্থান পতনের গল্প নিয়েই নাটকটির কাহিনি আবর্তিত হয়েছে। শিমু অত্যন্ত বিনয়ী একজন মানুষ, একজন বিনয়ী শিল্পী। খুব ভালো একজন অভিনেত্রী। তার সঙ্গে কাজ করে সব সময়ই আমার ভালো লাগে। এক কথায় তার সঙ্গে অভিনয় আমি বেশ উপভোগ করি। আমাদের নতুন নাটকে আমরা দুজনই বেশ আন্তরিকতা নিয়ে কাজ করেছি। দর্শকের ভালো লাগবে।

সুমাইয়া শিমু বলেন, ‘অপূর্ব আমার খুব পছন্দের একজন সহশিল্পী। সব সময়ই তার সঙ্গে অভিনয় করতে আমার ভালো লাগে। কারণ শুটিংয়ের সময় অপূর্ব খুবই সিরিয়াস থাকে। যে কারণে পর্দায় আমাদের অভিনয়ও অনেক প্রাণবন্ত হয়ে ওঠে। এই নাটকেও আমরা দুজন বেশ আন্তরিকতা নিয়েই অভিনয় করেছি। যে কারণে একটি ভালো কাজ দাঁড়িয়েছেএটা আমি আশা করতেই পারি।

আসছে ঈদে একটি স্যাটেলাইট চ্যানেলে নাটকটি প্রচার হবে। এর আগে অপূর্ব সুমাইয়া শিমু সর্বশেষ গত বছর ঈদে ফেরদৌস হাসান রানারএক পা দুপানাটকে অভিনয় করেছিলেন। তারা দুজন প্রথম একসঙ্গে অভিনয় করেন আশরাফুল আলম রিপনেরসোনালী ফুলনাটকে। এরপর আরও একাধিক নাটকে অভিনয় করেছেন অপূর্ব শিমু।

এছাড়া গেল বৈশাখে বিটিভিতে প্রচার হয় শিমু অভিনীত নাটকচরকা এটি নির্মাণ করেছেন ফেরদৌস হাসান রানা। ছাড়া এরইমধ্যে তিনি অমস্নান বিশ্বাসের প্রচারিত চলতি ধারাবাহিকশূণ্যতা শেষ লটের শুটিং শেষ করেছেন। এদিকে মিজানুর রহমান পরিচালিত অপূর্ব অভিনীতঠিকানানাটকটি আরটিভিতে প্রচার হয়েছে। এতে অপূর্বর বিপরীতে ছিলেন মিথিলা। ছাড়া একই নাটক সিডি চয়েজের ব্যানারে ইউটিউবেসিডি চয়েজ ড্রামাচ্যানেলে আপলোড করা হয়।

এই পাতার আরো খবর -
৬ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
দিনাজপুর, বাংলাদেশ
ওয়াক্তসময়
সুবহে সাদিকভোর ৪:৪৩ পূর্বাহ্ণ
সূর্যোদয়ভোর ৫:৫৯ পূর্বাহ্ণ
যোহরদুপুর ১১:৫৪ পূর্বাহ্ণ
আছরবিকাল ৪:০৯ অপরাহ্ণ
মাগরিবসন্ধ্যা ৫:৪৮ অপরাহ্ণ
এশা রাত ৭:০৫ অপরাহ্ণ
সর্বশেষ
সর্বাধিক পঠিত
সম্পাদকীয়