ঢাকাশনিবার , ২৫ মার্চ ২০১৭
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

৭ এপ্রিল মুক্তি পাচ্ছে না ‘সরকার থ্রি’

মোফাচ্ছিলুল মাজেদ
মার্চ ২৫, ২০১৭ ৪:০৪ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুর বার্তা২৪ ডেক্স: অমিতাভ বচ্চনের ভক্তরা কয়েক বছর ধরে অপেক্ষায় ‘সরকার’ সিরিজের পরের কিস্তি দেখার জন্য। আগের দুই কিস্তিতে অভিতাভ বচ্চন যে চরিত্রে অভিনয় করেছেন তাতে ভক্তদের মনে নতুনভাবে জায়গা করে নিয়েছেন তিনি। দর্শকদের চাহিদার কথা মাথায় রেখে রাম গোপাল ভার্মা আবারও অমিতাভ বচ্চনকে নিয়ে নির্মাণ করলেন ‘সরকার থ্রি’।

সম্প্রতি ইউটিউবে ট্রেইলার ছাড়ার পর প্রত্যাশা অনুযায়ী প্রশংসা অর্জন করলেও নতুন সমস্যার সম্মুখীন হয়েছে চলচ্চিত্রটি। টাইমস অব ইন্ডিয়ার সূত্রমতে, আগামী ৭ এপ্রিল ‘সরকার থ্রি’ মুক্তি পাওয়ার কথা থাকলেও নির্মাণ পরবর্তী কাজ অসম্পূর্ণ থাকার কারণে এক মাস পিছিয়ে মুক্তি পাবে ১২ মে। চলচ্চিত্রের পরিবেশক সংস্থা এক টুইট বার্তায় এমনটি জানিয়েছে।

‘সরকার থ্রি’তে অমিতাভ বচ্চনকে দেখা যাবে একজন ক্ষমতাবান রাজনৈতিক ব্যক্তির চরিত্রে, পুরো শহরে যার রয়েছে একক আধিপত্য। ছবিতে অমিতাভ বচ্চন ছাড়াও অভিনয় করেছেন জ্যাকি শ্রুফ, যামী গৌতম, মনোজ বাজপেয়ী, রোহিত রায়সহ আরো অনেকে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।